ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭ আশ্বিন ১৪২৭, ০৪ সফর ১৪৪২ হিজরী

মহানগর

দেশে এখন কারো কোনো কথা বলার অধিকার নেই, কথা বললেই গ্রেফতার: সেলিমা রহমান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৯, ৭:০৮ পিএম | আপডেট : ৭:১৭ পিএম, ২৪ ডিসেম্বর, ২০১৯

‘দেশের গণতন্ত্রকে আজ হত্যা করা হয়েছে। গণতন্ত্রের জন্য যারা যুদ্ধ করেছিল আজ তাদের কারাগারে বন্দি করে রাখা হয়েছে। দেশ এখন কারো কোন কথা বলার অধিকার নেই, কথা বললেই গ্রেফতার করা হয়। আমাদের নেত্রীকে বিনা অপরাধে কারাগারে রাখা হয়েছে। কারাগার থেকেই বেগম খালেদা জিয়া আমাদের নেতৃত্ব দিচ্ছেন। জনগণকে সমৃদ্ধ করে আমরা এমন আন্দোলন করবো, সেই আন্দোলনের মধ্য দিয়ে দেশ এবং নেত্রীকে মুক্ত করবো ইনশাআল্লাহ।’- বিএনপি'র স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী বেগম সেলিমা রহমান এসব কথা বলেছেন।

আজ মঙ্গলবার (২৪ ডিসেম্বর) জাতীয় প্রেসক্লাবে গণতন্ত্র ফোরাম আয়োজিত খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সেলিমা রহমান বলেন, বর্তমান সরকার মুখে বলছে আমরা জঙ্গি দমন করছি। কিন্তু ছাত্রলীগ আর মুক্তিযুদ্ধ মঞ্চের মাধ্যমে জঙ্গি তৈরী করা হচ্ছে। বুয়েটের মেধাবী ছাত্র আবরারকে এই ছাত্রলীগ নেতারা নির্মমভাবে হত্যা করেছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ডাকসু ভবনে লাইট বন্ধ করে ডাকসুর ভিপি নুরসহ প্রায় ৩২ জনকে নির্মমভাবে হত্যার উদ্দেশ্যে পিটিয়েছে, তাদের অবস্থা গুরুতর। সরকার এদের বিচার করছে না।

প্রতিবাদ সভায় আরও উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা জয়নুল আবেদীন ফারুক, বিএনপির স্বনির্ভরবিষয়ক সম্পাদক শিরিন সুলতানা, সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, গণতন্ত্র ফোরামের সভাপতি ভিপি ইব্রাহিমসহ দলের অন্য নেতারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন