ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮ আশ্বিন ১৪২৭, ০৫ সফর ১৪৪২ হিজরী

মহানগর

দেশের কোথাও কোন নিরাপত্তা নেই- সেলিমা রহমান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০১৯, ৫:৫৮ পিএম

বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান বলেছেন, দেশের কোথাও কোনও নিরাপত্তা নেই। ঘর থেকে বের হলেই খুন হওয়ার আশঙ্কা, ধর্ষণ হওয়ার আশঙ্কা। যে দেশে আদালতের খাস কামরায় বিচারকের সামনে আসামির হাতে আসামি খুন হয় সেই দেশে কিভাবে নিরাপত্তা থাকতে পারে। আসলে এই সরকার আইনশৃঙ্খলা রক্ষা করতে সম্পূর্ণভাবে ব্যর্থ হয়েছে। ‌তি‌নি ব‌লেন, এই ব্যর্থতার কারণ সরকার পুলিশ বাহিনীকে লোভ লালসার দিকে ঠেলে দিয়েছে। যার কারণে তারা জনগণের রক্ষা করার জন্য কাজ করে না। তাই আমাদেরকে লাঠিয়াল হয়ে ঢাল হয়ে বাংলাদেশের জনগণকে রক্ষা কর‌তে হ‌বে।

মঙ্গলবার (১৬ জুলাই) জাতীয় প্রেসক্লাবের আব্দুস সালাম হলে জাতীয়তাবাদী নবীন দলের উদ্যোগে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে এক প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন।

সে‌লিমা রহমান বলেন, আমরা দলকে সংগঠিত করেছি আন্দোলনের জন্য। আন্দোলনের মধ্য দিয়েই বেগম খালেদা জিয়াকে জেল থেকে মুক্ত করা হবে। কারণ তাঁকে জামিনে মুক্ত হতে দেবে না সরকার। তিনি আরও বলেন, যখনই আমরা আন্দোলনের কথা বলি তখনই এই অবৈধ সরকারের টনক নড়ে। যার কারণে এ সরকারের মন্ত্রীরা আবোলতাবোল কথা বলতে থাকে।

বেগম খালেদা জিয়ার মুক্তি সাংবিধানিক অধিকার মন্তব্য করে বিএনপির এই নেত্রী বলেন, বেগম জিয়াকে মুক্ত করতে হবে। তাঁকে মুক্ত করার জন্য প্রয়োজন হলে গণবিস্ফোরণ ঘটানো হবে। তিনি আরও বলেন, এ সরকারের তথ্যমন্ত্রী বলেছেন বিএনপি নাকি ডিজিটাল বোঝেনা। আমি বলবো- বিএনপি ওই ডিজিটাল বুঝে না যে ডিজিটালে শেয়ারবাজার, ব্যাংক লুটপাট হয়, যে ডিজিটালে শিশু থেকে বয়স্ক মহিলা ধর্ষণের কিংবা খু‌নের শিকার হয়, যে ডিজিটালে গণতন্ত্র থাকে না, দেশের মানুষের ভোটের অধিকার থাকে না সেই ডিজিটাল বিএনপি বোঝে না।

আয়োজক সংগঠনের সভাপতি হুমায়ুন আহমেদ তালুকদারের সভাপতিত্বে প্রতিবাদ সভায় আরও উপস্থিত ছিলেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য জয়নাল আবদীন ফারুক, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সহ-সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ ও কৃষক দলের সদস্য কে এম রকিবুল ইসলাম রিপন প্রমূখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন