ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮ আশ্বিন ১৪২৭, ০৫ সফর ১৪৪২ হিজরী

মহানগর

আওয়ামী লীগ জনগণের ওপর দানবীয় শাসন চালাচ্ছে- সেলিমা রহমান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০১৯, ৪:৫৪ পিএম

আওয়ামী লীগ জনগণের ওপর দানবীয় শাসন চালাচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান। শনিবার (৬ জুলাই) দুপুরে জাতীয় প্রেসক্লাবে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে এগ্রিকালচারিস্ট অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ- এ্যাব আয়োজিত এক প্রতিবাদ সমাবেশে তিনি একথা বলেন।

সেলিমা রহমান বলেন, আওয়ামী লীগের লক্ষ্য বাংলাদেশে একদলীয় শাসন প্রতিষ্ঠা করা। খালেদা জিয়া বাইরে থাকলে তারা তাদের শাসন চালিয়ে যেতে পারবে না। তাই বিএনপি চেয়ারপারসনকে কারাগারে বন্দি রাখা হয়েছে। তিনি বলেন, জিয়া পরিবারের ওপর আজকে যে অত্যাচার নির্যাতন চলছে সব কিছু একটা বিষয়কে কেন্দ্র করে, সেটা হলো এদেশের জনগণের ওপরে তা-ব চালিয়ে অবৈধ শাসন চালানো।

বিএনপির স্থায়ী কমিটির এ সদস্য বলেন, আজকে জনগণের সম্পৃক্ততা বাড়ছে, জনগণের উত্তাপ অবশ্যই বাড়ছে। আমরা জানি এই উত্তাপ গণ আন্দোলনে রূপ নেবে। যে কোনো আন্দোলন যতক্ষণ গণ আন্দোলনে রূপ না নেয় সে আন্দোলন ফলপ্রসূ হয় না।

আয়োজক সংগঠনের আহ্বায়ক রাশিদুল হাসান হারুনের সভাপতিত্বে বক্তব্য রাখেন চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন, সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সহ-প্রচার সম্পাদক শামীমুর রহমান শামীম, টাঙ্গাইল জেলা বিএনপির সভাপতি শামসুল আলম তোফা প্রমূখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন