ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮ আশ্বিন ১৪২৭, ০৫ সফর ১৪৪২ হিজরী

মহানগর

হঠাৎ করেই সরকারের পতন হবে -সেলিমা রহমান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০১৯, ৬:২৪ পিএম

বেগম খালেদা জিয়াকে আর বেশি দিন কারাগারে থাকতে হবে না মন্তব্য করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান বলেন, স্বৈরশাসকের পতন হঠাৎ করেই হয়। আর এই সরকারের পতন হঠাৎ করেই হবে। কারণ আজ দেশের প্রতিটি ঘরে ঘরে এই সরকারের বিরুদ্ধে প্রতিবাদ উঠছে। কেউ আর এই সরকারকে চায় না, সবাই এই সরকারের বিদায় চায়। যেকোনও সময় কঠোর আন্দোলন শুরু হবে, তাই সবাইকে ভরসা রাখতে হবে এবং সতর্ক ও প্রস্তুতি নিয়ে থাকতে হবে। মঙ্গলবার (৩১ ডিসেম্বর) জাতীয় প্রেসক্লাবে জাতীয়তাবাদী কৃষক দলের ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

সেলিমা রহমান বলেন, সরকার জানে, তাদের পায়ের নিচে মাটি নাই এবং জনগণ যদি একবার জেগে উঠে, তাহলে তারা ক্ষমতায় থাকতে পারবে না। যার কারণে সোমবার আমাদের একটি সমাবেশ ছিল, তাও করতে দেয় নাই। দেশের সব প্রতিষ্ঠান ধ্বংস করে দিয়ে তারা শুধুমাত্র পুলিশের ওপর, প্রশাসনের উপর ভর করে ক্ষমতায় টিকে আছে।

তিনি বলেন, যে সরকারের আমলে নারীরা নির্যাতিত, মানুষের ভোটের অধিকার নাই, মেধাবী ছাত্রদেরকে হত্যা করা হয়, যার কারণে দেশের সকল জনগণ আন্দোলনের জন্য উত্তপ্ত, কাজেই যেকোনও সময় আন্দোলনের স্ফুলিঙ্গ হতে পারে। তাই আমাদেরকে সবসময় আসা ভরসায় থাকতে হবে এবং সতর্ক ও প্রস্তুতি নিয়ে থাকতে হবে। আমাদেরকে জনগণকে ঐক্যবদ্ধ করে আন্দোলনে ঝাঁপিয়ে পড়তে হবে।

বিএনপির ভাইস-চেয়ারম্যান ও কৃষক দলের আহবায়ক শামসুজ্জামান দুদুর সভাপতিত্বে এবং আহবায়ক কমিটির সদস্য এসকে সাদীর সঞ্চালনায় আলোচনা সভায় বিএনপির যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, কৃষক দলের সদস্য সচিব কৃষিবিদ হাসান জাফির তুহিন, যুগ্ম-আহবায়ক তকদির হোসেন মো. জসিম, নাজিম উদ্দিন মাস্টার, ঢাকা মহানগরীর আহবায়ক অ্যাডভোকেট নাসির হায়দার, আহবায়ক কমিটির সদস্য শহিদুল ইসলাম ভূঁইয়া, মাইনুল ইসলাম, মোহাম্মদ আলিম হোসেন, লায় মিয়া মোহাম্মদ আনোয়ার, কে এম রকিবুল ইসলাম রিপন, কৃষিবিদ মেহেদী হাসান পলাশ প্রমূখ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোঃ রফিকুল ইসলাম ১ জানুয়ারি, ২০২০, ৫:৩৮ এএম says : 0
হলে দেশের মানুষ শান্তিতে থাকতে পারবে।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন