শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

একদল ইসলামের নামে বিদ্বেষ ছড়াচ্ছে ছারছীনার পীর ছাহেব

ছারছীনা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

একদল লোক ইসলামের নামে বিদ্বেষ ছড়িয়ে মুসলমানদের মধ্যে বিভেদ সৃষ্টি করে যাচ্ছে। তারা লম্বা জামা-জুব্বা, পাগড়ি পরে ইসলামী বেশভ‚ষায় চলে বিভিন্ন ওয়াজ মাহফিলে ইসলামের মূল স্তম্ভের ওপর আঘাত হানছে। এমনকি রাসুল (স.) থেকে শুরু করে তার বিবিদেরকেও তারা প্রশ্নবিদ্ধ করতে চাইছে।
গতকাল জুমার নামাজ বাদ বরগুনার বামনা উপজেলার ডৌয়াতলা খানকায়ে ছালেহিয়া দ্বীনিয়া কমপ্লেক্সে প্রধান অতিথির বক্তব্যে ছারছীনার পীর শাহ্ মোহাম্মদ মোহেব্বুল্লাহ এ কথা বলেন। ছারছীনার পীর আরও বলেন, আমরা আদর্শ মানব রাসুল (স.) কে অনুসরণ করে জীবনযাপন করি। যারা মডার্ন ইসলাম কায়েম করতে গিয়ে রাসুল (স.) এর শান মানকে ছোট করে তাদের থেকে মুসলমানদের দূরে থাকার আহবান জানান তিনি।
বামনা উপজেলা পরিষদ চেয়ারম্যান সাইদুল ইসলাম লিটু মৃধার সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন- পীর ছাহেবের বড় ছাহেবজাদা আলহাজ শাহ্ আবু নছর নেছারুদ্দীন আহমদ হুসাইন, ছোট ছাহেবজাদা আলহাজ হাফেজ মাওলানা শাহ আবু বকর মোহাম্মদ ছালেহ নেছারুল্লাহ, মাওলানা রুহুল আমিন আফসারী, মাওলানা কাজী মফিজ উদ্দিন, মাওলানা মোহেব্বুল্লাহ আল মাহমুদ, মাওলানা ইয়াকুব আলী, ডৌয়াতলা ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন