বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ধানের শীষের প্রার্থী শফিক ভূঁইয়া

স্টাফ রিপোটার, চাঁদপুর থেকে | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

দীর্ঘ একযুগ ধরে চলে আসা কোন্দল ও সাংগঠনিক মতানৈক্য কাটিয়ে অবশেষে ঐক্যের চাঁদ উঠেছে চাঁদপুর জেলা বিএনপিতে। চাঁদপুর পৌরসভার নির্বাচন কেন্দ্র করে দলটির অভ্যন্তরীণ বিরোধ, ক্ষোভ ভুলে এখন জেলা বিএনপিতে বাজছে ঐক্যের সুর। গত রোববার রাতে এ উপলক্ষে মনোনয়ন প্রত্যাশীদের নিয়ে দলের ঐক্য বজায় রাখতে এক সভা করা হয়।
চাঁদপুর জেলা বিএনপি পৌরসভার আসন্ন নির্বাচনে বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী হিসেবে শফিকুর রহমান ভূঁইয়াকে ঘোষণা দিয়েছেন। সভায় সভাপতির বক্তব্যে জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিক বলেন, ম্যাডামকে মুক্ত করার জন্যে এই নির্বাচনকে আমরা আন্দোলনের অংশ হিসেবে নিয়েছি। প্রথমবারের মতো পৌরসভায় ধানের শীষ প্রতীকে নির্বাচন হতে যাচ্ছে। তাই নেতাকর্মীরা উজ্জীবিত। দলকে যে কোনো মূল্যে ঐক্যবদ্ধ রাখা হবে। তিনি ধানের শীষের প্রার্থী শফিক ভূঁইয়ার পক্ষে সকল নেতাকর্মীকে ২৯ মার্চ নির্বাচন পর্যন্ত ভোট কেন্দ্রে অবস্থান করার জন্যে বলেন।
ঐক্যের নেতৃত্বে জেলা বিএনপির আহ্বায়ক ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক শেখ ফরিদ আহমেদ মানিক। চাঁদপুর পৌরসভা নির্বাচন সামনে রেখে গত রোববার বিএনপির একক প্রার্থী ঘোষণা করতে দুটি গ্রুপের সকল মেয়র প্রার্থীকে নিয়ে নিজ বাসভবনে মতবিনিময় সভা করেন তিনি।
এতে দীর্ঘদিন জেলা বিএনপির অপর অংশের নেতৃত্ব দেয়া বিএনপির আরেক জনপ্রিয় নেতা, পৌরসভার সাবেক চেয়ারম্যান ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য শফিকুর রহমান ভূঁইয়ার নেতৃত্বে তার অনুসারী নেতাকর্মীরাও উপস্থিত হন। দলীয় নেতাকর্মীদের ভাষায় দুই কোরাম এক হওয়ায় এখন থেকে সকল কর্মসূচি একযোগে এবং একক ব্যানারে হওয়ার সুযোগ তৈরি হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন