ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ১৮ রবিউস সানি ১৪৪২ হিজরী

অভ্যন্তরীণ

ফুলবাড়ীতে সাত জুয়াড়ি আটক

ফুলবাড়ী (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২০, ১২:০১ এএম

পাঁচ টাকার একটি গুটি, যদি লাইগা যায় তাহলে পাওয়া যাবে দুটি সিদ্ধ ডিম। অভিনব কায়দায় গুটির মাধ্যমে এভাবে জুয়া খেলার সময় কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার খড়িবাড়ী বাজার থেকে সাত জুয়াড়িকে পুলিশ আটক করেছে। গতকাল শুক্রবার সকালে ওই সাত জুয়াড়িকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
জানা যায়, প্রতিদিনের মত গত বৃহস্পতিবার রাতে উপজেলার খড়িবাড়ী এলাকার আব্দুর রহমানের ছেলে আবু হোসেন শতাধিক সিদ্ধ ডিম ও কলসের মধ্যে গুটি নিয়ে খড়িবাড়ী বাজারে জুয়া খেলা শুরু করে। খবর পেয়ে ফুলবাড়ী থানার পুলিশ অভিযান চালিয়ে জুয়ার মালিকসহ সাত জনকে আটক করে। এসময় কাঠের গুটিসহ জুয়ার সরঞ্জাম উদ্ধার করা হয়।
আটককৃতরা হলেন, খড়িবাড়ী এলাকার আব্দুর রহমানের ছেলে আবু হোসেন (৫০), একই এলাকার কাচু মামুদের ছেলে আজিদুল ইসলাম (৩৫), রতিকান্তের ছেলে দীপু চন্দ্র (২৮), আজগার আলীর ছেলে মোজাম্মেল হক (২২), হাসেন আলীর ছেলে আঃ ছালাম (৩৮), ভাঙ্গামোড় এলাকার হোসেন আলীর ছেলে ভোলা সরদার (৪০) ও নাগেশ্বরী উপজেলার সোনাইখামার গ্রামের নুর ইসলামের ছেলে সোহের রানা (২৩)।
ফুলবাড়ী থানার ওসি রাজিব কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা করে হাজতে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন