শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

মেহেরপুরে সাংবাদিকদের মানববন্ধন

মেহেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২০, ১২:০২ এএম

নিখোঁজ ফটো সাংবাদিক এবং পক্ষকাল পত্রিকার সম্পাদক শফিকুল ইসলাম কাজলকে ফিরিয়ে দাও ও বাংলাদেশ প্রতিদিনের মেহেরপুর জেলা প্রতিনিধি মাহাবুবুল হক পোলেনের বাড়িতে হামলা এবং কুড়িগ্রাম বাংলা ট্রিবিউনের জেলা প্রতিনিধি আরিফুল ইসলাম রিগ্যানকে নির্যাতনকারীদের বিচারের দাবিতে মানববন্ধন করেছেন মেহেরপুরের সাংবাদিক ও নাগরিক সমাজ। গত বৃস্পতিবার সকাল ১১ টায় মেহেরপুর জেলা প্রশাসক কার্যালয়ের সামনে এ মানববন্ধন করা হয়।
মানববন্ধনে বক্তারা বলেন, গণতান্ত্রিক দেশে একটা মানুষ হাওয়া হয়ে যাবে এটা হতে পারে না। ‘কাজল যদি অপরাধ করে থাকেন, তবে আইনের আওতায় শাস্তির ব্যবস্থা করুন। কাউকে অন্যায়ভাবে ধরে নিয়ে যাওয়াটা যুক্তিসংগত নয়।’ সাংবাদিকদের লক্ষ্যবস্তুতে পরিণত করা ও অন্যদের ভয়ভীতি প্রদর্শনের যে পরিস্থিতি বিরাজ করছে তার ইতিটানতে বাংলাদেশ সরকারের প্রতি আহবান জানানো হয়।
আমরা মনে করি বাংলাদেশের যে কোন সময়ের চেয়ে প্রশাসন অনেক দক্ষ প্রশাসন। তাই কাজলকে ফিরিয়ে দিন।
মানববন্ধনে কাজলের বড় ভাই রফিকুল ইসলাম শামিম বলেন, আমার ভাই দিন আনে দিন খায়, তার কোন স্থাবর অস্থাবর সম্পদ নেই। এই সাংবাদিকতার কারণেই সে নিখোঁজ। প্রতিমন্ত্রী কাছেও আমাদের অনুরোধ আমার ভাইকে তার পরিবারের কাছে ফিরিয়ে দেয়ার ব্যবস্থা করুন।
কাজলের ভাবী বলেন, প্রধানমন্ত্রীর কাছে আমাদের দাবি আমার ভাইকে সুস্থ্যভাবে ফিরে পেতে চাই। কাজলের বোন মিলি কান্না জড়িত কন্ঠে বলেন, যে কোন মূল্যে ভাইকে ফিরে পেতে চাই।
ইত্তেফাক প্রতিনিধি মাহাবুব চান্দুর সঞ্চালনায় সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন জিটিভি ও অবজারভারের জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম, মেহেরপুর প্রতিদিনের সম্পাদক ইয়াদুল মমিন, বাংলাদেশ প্রতিদিনের মাহাবুবুল হক পোলেন, দিনকালের হারুন অর রশিদ রবি, মানবকন্ঠের মুজাহিদ মুন্না, নাগরিক সমাজের পক্ষে শফিকুল ইসলাম কাজলের কাছের মানুষ আবু তালেব, সাংস্কৃতিক কর্মী মানিক হোসেন প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন