শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

একদিনে ৩ খুন থমথমে বাঁশখালী

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৫ মে, ২০২০, ১২:০৫ এএম

মাত্র ১২ ঘণ্টার মাথায় দুটি এলাকায় তিন খুনের ঘটনায় চট্টগ্রামের বাঁশখালীতে থমথমে পরিস্থিতি বিরাজ করছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। মঙ্গলবার মধ্যরাতে উপজেলার ইলশা গ্রামে ইটের ভাটা নিয়ে বিরোধের জেরে দুই পক্ষের বন্দুকযুদ্ধে দুই মাদরাসা ছাত্র খুন হন। এই ঘটনায় গুলিবিদ্ধ হয়েছেন আরও তিনজন।

পুলিশ সুপার (এসপি) এস এম রাশিদুল হকসহ ঊর্ধ্বতন কর্মকর্তা ইলশা গ্রামে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। মাদরাসাছাত্র হাফেজ ইব্রাহিম (২৪) ও হাফেজ মো. খালেদ বিন ওয়ালিদের (২৪) খুনের ঘটনায় থানায় মামলা হয়েছে। এই ঘটনায় জড়িত আজিজ আহমেদ (৬০) ও মোহাম্মদ রাসেল (২২) নামে দুই আসামীকে গ্রেফতার করা হয়েছে। থানার ওসি রেজাউল করিম মজুমদার ইনকিলাবকে বলেন, বাকি আসামিদের ধরতে অভিযান চলছে। জোড়া খুনের পর দুই পক্ষ এলাকা থেকে পালিয়েছে।

অন্যদিকে মঙ্গলবার সকালে গুনাগরীতে বিরোধের জেরে জাকির হোসেন নামে এক ট্রাক চালককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়। গুরুতর অবস্থায় তাকে হাসপাতালে নেওয়ার পথে অ্যাম্বুলেস থামিয়েও কুপিয়েছে প্রতিপক্ষের লোকজন।

করোনাকালে লোমহর্ষক এ তিনটি খুনের ঘটনায় উপজেলাজুড়ে আতঙ্ক বিরাজ করছে। থানার ওসি জানান জাকির খুনের ঘটনায়ও দুইজনকে গ্রেফতার করা হয়েছে। দুটি মামলার তদন্ত চলছে। আসামিদের ধরতে অভিযানও চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন