ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮ আশ্বিন ১৪২৭, ০৫ সফর ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

শাহরুখকে নিজের অ্যাওয়ার্ড উৎসর্গ করলেন সালমান খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২০, ৩:৪০ পিএম | আপডেট : ৩:৪১ পিএম, ১৩ জুন, ২০২০

বলিউডের প্রভাবশালী দুই খান শাহরুখ ও সালমানের বন্ধুত্বের কথা কারোরই অজানা নয়। তারা দু'জন একসঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন 'করন অর্জুন', 'কুছ কুছ হোতা হ্যায়', 'হাম তুমহারে সানাম'-এর মতো জনপ্রিয় সব সিনেমাতে। এরই মধ্যে অভিনয়ের সুবাদে তাদের ঝুলিতে জমা পড়েছে অসংখ্য সম্মাননা। এবার ভাইজান তার ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড উৎসর্গ করলেন বাদশাকে।

গেল কয়েকদিন ধরে পুরনো একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরে বেড়াচ্ছে। ভিডিওতে দেখা যাচ্ছে, সালমান খানকে 'কুছ কুছ হোতা হ্যায়'-এর শ্রেষ্ঠ পার্শ্ব চরিত্রে অভিনয়ের জন্য ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড দেওয়া হয়। সেই পুরষ্কার অভিনেতার হাতে তুলে দেন ঋষি কাপুর ও নীতু কাপুর। তবে সুলতান তার এই পুরষ্কারটি উৎসর্গ করেন কিং খানকে।

ওই ভিডিওতে শাহরুখের উদ্দেশ্যে সালমানকে বলতে দেখা যায়, তিনি আশা করেন তার গোটা জীবনে শাহরুখ তাকে সমর্থন করবেন। ক্যারিয়ার শুরুর পর থেকে আজ অবধি তাদের সম্পর্ক সেই আগের মতোই রয়ে গেছে।

লকডাউনের কারণে পানভেলের বাড়িতে আটকা পড়েছেন সালমান খান। সেখানে থেকে নিজের কন্ঠে গাওয়া তিনটি একক গান নিজের ইউটিউবে প্রকাশ করেছেন সুলতান। ভাইজান তার নিজের গান প্রসঙ্গে বাদশার অভিমত জানতে চাইলে মজার ছলে তিনি বলেন, ভাই আপনি আর কতদিন সিঙ্গেল গাইবেন, এবার না হয় ডুয়েট একটা কিছু করে ফেলুন!

দেখুন সেই ভিডিও

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন