শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভ্রান্তিকর পোস্ট

কোটালিপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০২০, ১২:০৩ এএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায আব্দুল কাদের মিয়া ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে ফেসবুকে বিভ্রান্তিকর ও উদ্দেশ্যমূলক পোস্ট দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল কোটালীপাড়া উপজেলার রতাল শফিজ উদ্দিন মাদরাসায় এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। 

লিখিত বক্তব্যে ছেলে আজগর আলী বলেন, গত ২৭ আগস্ট সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কোটালীপাড়ার কতিপয় ছাত্র নামধারী ব্যক্তি উদ্দেশ্যমূলকভাবে তাদের আইডি হতে আমাদের পরিবারের বিরুদ্ধে সম্পূর্ণ মিথ্যা ও বিভ্রান্তমূলক তথ্য পরিবেশন করেছে। মিথ্যা ও ভিত্তিহীন এ পোস্টের প্রতিবাদে আমরা গত ২৮ আগস্ট ফেসবুকে পাল্টা পোস্ট দেই। অনেক মুক্তিযোদ্ধা, আ.লীগ, পেশাজীবী সংগঠন, ছাত্র শিক্ষকদের পক্ষ থেকে ২৭ আগস্টের পোস্টের প্রতিবাদ ও তীব্র সমালোচনা করা হয়েছে। তিনি আরও বলেন, আমার পিতা আব্দুল কাদের মিয়া ৭১ এ মুক্তিযোদ্ধাদের অর্থ ও দোকানের পণ্য দিয়ে সহযোগিতা করেছেন। মুক্তিযোদ্ধাদের সহায়তা করায় সিকির বাজারের আমাদের পরিবারের ৪টি ব্যবসা প্রতিষ্ঠান রাজাকাররা আগুন দিয়ে পুড়িয়ে দেয়। আমার ভাই মো. শওকত আলী সরকারের একজন উচ্চপদস্থ কর্মকর্তা। ছাত্রজীবনে তিনি বুয়েট ছাত্রলীগের সহ-সভাপতি ছিলেন। তার স্ত্রী মর্জিনা ইয়াসমিন ঢাবির রোকেয়া হল ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ছিলেন। শওকত ভাইয়ের চাকরির ক্ষতি এবং সারাদেশে পরিচিতদের কাছে তাকে হেয় প্রতিপন্ন করার জন্য কুচক্রিমহল এ অপপ্রচার চালিয়েছে। এর প্রতিবাদে ১২ জনকে আসামি করে ডিজিটাল নিরাপত্তা আইনে আমরা একটি মামলা দায়ের করেছি। তাই আমার পিতা ও পরিবারের বিরুদ্ধে এ মিথ্যা অপপ্রচারের বিরুদ্ধে আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
এ সময় উপজেলা আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম হুমায়ুন কবির, সাবেক পৌর মেয়র এইচ এম অহিদুল ইসলাম, মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ দাড়িয়া, সাবেক ভাইস চেয়ারম্যান মতিয়ার রহমান হাজরা, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বাবুল হাজরাসহ আব্দুল কাদের মিয়ার পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন