ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

শেরপুরের নকলায় ভয়াবহ অগ্নিকান্ডে ঘরবাড়ী ভস্মিভূত

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২০, ৯:৫৪ পিএম

শেরপুর জেলার নকলা উপজেলা পাঠাকাটা ইউনিয়নের পিপড়ী এলাকায় বৃহস্পতিবার (১৫ অক্টোবর) বিকেলে ছামিদুল ইসলাম নামে এক অসহায় পরিবারের একমাত্র বসত ঘরে আগুন লেগে সব ভস্মিভূত হয়ে গেছে। ভয়াবহ এ অগ্নিকান্ডে ঘরের প্রয়োজনীয় বিভিন্ন দলিলাধিসহ উপজেলা সমাজসেবা অফিস কর্তৃক সরবরাহ করা সরকারি সহায়তা পাওয়ার প্রতিবন্ধী কার্ড, বয়স্ক ভাতার কার্ডসহ কমপক্ষে তিন লক্ষাধিক টাকার মালামাল যাবতীয় মালামাল পুড়ে যায় । এ ঘটনার পর, এক প্রতিবন্ধী ও এক বৃদ্ধাসহ ৪ সদস্য খোলা আকাশের নীচে বসবাস করছে।

ক্ষতিগ্রস্থ পরিবারের প্রধান ছামিদুল ইসলাম মোবাইল ফোনের মাধ্যমে জানান, তার ঘরের বৈদ্যুতিক মিটারে সমস্যা থাকায় প্রায় এক বছর আগে ওই মিটার পরিবর্তনের জন্য বিদ্যুৎ অফিসে গেলে, তারা অনলাইনে আবেদন করার কথা বলেন। তাদের এ নির্দেশনা মোতাবেক অনলাইনে আবেদন করা হয়। কিন্তু অজ্ঞাত কারনে আজও তা পরিবর্তন করা হয়নি। আর এ মিটারের ত্রুটির কারনেই হয়তোবা অগ্নিকান্ডের ঘটনাটি ঘটেছে বলে তিনি জানান।
স্থানীয়দের ধারনা, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত হতে থাকতে পারে। তারা জানান, আগুন লাগার ঘটনায় এ অসহায় পরিবারটি আজ থেকে গৃহহীন হয়ে গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন