বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

রণবীর-শ্রদ্ধার শুটিং সেটে অগ্নিকান্ডে একজন নিহত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২২, ৩:৩৮ পিএম

শুক্রবার (২৯ জুলাই) বলিউড অভিনেতা রণবীর কাপুর ও অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের শুটিং সেটের পাশে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় একজন নিহত হয়েছেন। শুক্রবার (২৯ জুলাই) বিকালে সাড়ে ৪টার দিকে মুম্বাইতে এ আগুনের সূত্রপাত। এএনআই’র এক প্রতিবেদনে এ কথা বলা হয়েছে।

কুপার হাসপাতালের বরাত দিয়ে এএনআই জানায়, মৃত অবস্থাতায় ওই যুবককে হাসপাতালে আনা হয়েছিল। তার শরীরের বেশিরভাগ অংশই আগুনে ঝলসে গিয়েছে। তবে এখনো পর্যন্ত মৃতের পরিচয় জানা যায়নি।

জানা গেছে, আন্ধেরির সদর বাজারের কাছে চিত্রকূট গ্রাউন্ডে এক হাজার বর্গফুট জায়গাজুড়ে সেট ফেলে চলছিল ছবির শুটিং। আগুন লাগায় মুহূর্তের মধ্যে কালো ধোঁয়ায় ঢেকে যায় চারদিক। আগুন ছড়িয়ে পড়ে স্টুডিওতেও। অগ্নিকাণ্ডের সময় সেটে উপস্থিত ছিলেন না রণবীর এবং শ্রদ্ধা কাপুর। আগুন দেখে আতঙ্কিত হয়ে পড়েন কলাকুশলীরা। শুটিং ফ্লোর ছেড়ে বাইরে বের হওয়ার হুড়োহুড়ি পড়ে যায়। দৌঁড়াদৌঁড়ি করে সেট ছেড়ে বের হন আতঙ্কিতরা।

তবে কীভাবে শুটিং ফ্লোরে আগুন লাগল, তা জানা যায়নি। অগ্নিকাণ্ডের কারণ অনুসন্ধান চলছে। ঐ স্টুডিওর পাশে রাজশ্রী স্টুডিওতে চলছিল সানি দেওলের ছেলে রাজবীরের সিনেমার শুটিং। অগ্নিকাণ্ডের কারণে এই সিনেমার শুটিংও বন্ধ হয়ে যায়।

উল্লেখ্য, এই প্রথমবার লাভ রঞ্জনের সঙ্গে কাজ করছেন রণবীর কাপুর। শ্রদ্ধা কাপুরের সঙ্গে এবার জুটি বাঁধবেন তিনি। বহুদিন ধরে চলছে ছবির শুটিং। সম্প্রতি ছবির শুটিংয়ে স্পেনেও গিয়েছিল গোটা টিম। নেটদুনিয়ায় তার কিছু ঝলক ভাইরালও হয়। শুক্রবার ছবির একটি গানের শুটিং হওয়ার কথা ছিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন