রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

নলছিটিতে ৩টি ঘর ভস্মীভূত

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২০, ১২:০৩ এএম

ঝালকাঠির নলছিটিতে অগ্নিকান্ডে তিন শিক্ষকের তিনটি বসতঘর মালামালসহ পুড়ে গেছে। উপজেলার আমিরাবাদ গ্রামে গত শনিবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে শিক্ষকরা জানিয়েছেন।
স্থানীয়রা জানায়, রাত সোয়া ১২টার দিকে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক শিক্ষক মৃত মুনসুর হাওলাদারের বসতঘরে অগুনের সূত্রপাত ঘটে। দ্রুত তা শিক্ষক আবদুস সাত্তার হাওলাদার ও টিপু হাওলাদারের ঘরে ছড়িয়ে পড়ে। বাড়ির লোকজনের চিৎকার শুনে এলাকাবাসী ও খবর পেয়ে ঝালকাঠি ও বরিশাল থেকে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নেভানোর চেষ্টা করে। ফায়ার সার্ভিসের কর্মীরা রাত দেড় টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এতে বাড়ির অন্য ঘরগুলো রক্ষা পায়। কিন্তু ওই তিনটি বসত ঘর মালামালসহ পুড়ে যায়।
ক্ষতিগ্রস্ত মো. আবদুস সাত্তারের ছেলে মাহবুব হোসেন জানান, আমার চাচা মৃত মো. মুনসুর হাওলাদারের বসতঘরে প্রথমে আগুন লাগে। তবে আগুনের সূত্রপাত সম্পর্কে আমরা কিছু নিশ্চিত করতে পারেননি। আগুনে তিনটি বসত ঘর, নগদ লক্ষাধিক টাকা, স্বর্ণালঙ্কার ও অন্যান্য সব মালামাল পুড়ে যায়। এতে আমাদের কমপক্ষে ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
মগড় ইউনিয়নের চেয়ারম্যান মো. এনমুল হক শাহিন গতকাল রোববার সকালে ঘটনাস্থল পরিদর্শন করে জানান, অগ্নিকান্ডে তিনটি বসতঘর ও মালামাল পুড়ে ২৫-৩০ টাকার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন