রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

গোয়ায় মালাইকার সাথে দারুণ সময় কাটাচ্ছেন অর্জুন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২১, ৫:৩৩ পিএম

প্রেমিকা মালাইকা আরোরা সাথে গোয়ায় দারুণ সময় কাটাচ্ছেন অর্জুন কাপুর। মালাইকা বড্ড যত্ন আত্তি করছেন তার। রেঁধে বেড়ে খাওয়াচ্ছেন ও, আর তাতেই সপ্তম স্বর্গে ভেসে বেড়াচ্ছেন অর্জুন।

গত এক সপ্তাহ ধরেই গোয়াতে ছুটি কাটাচ্ছেন দু’জনে। অমৃতা আরোরার গোয়ার বাংলোয় থাকছেন মালাইকা আর অর্জুন। সেখানেই একসঙ্গে স্বাগত জানিয়েছেন নতুন বছরকে। রোজই ছুটির ছবি পোস্ট করছেন মালাইকা।

বরাবরই একটু ঘরোয়া অর্জুন। আর পাঁচ জন বলিউড নায়কের মতো নয়। বরং সাধারণ আটপৌরে জীবনে স্বচ্ছন্দ বোধ করেন। রবিবার বাড়িতে হাতে বানানো মধ্যাহ্ণভোজেই সুখ খুঁজে পান। ইনস্টাগ্রাম পোস্ট আর তার বিবরণই তার প্রমাণ।

সামাজিক মাধ্যমের পোস্টেই তার এই আনন্দে থাকার ব্যাপারটা বেশ স্পষ্ট। রবিবার দুপুরে একপ্লেট খাবারের ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘যখন তিনি রবিবার আপনার জন্য রান্না করেন...’

মালাইকাও অর্জুনের মনের কথা বুঝেছেন নিশ্চয়ই। রবিবার দুপুরে তাই অর্জুনের জন্য গুছিয়ে রান্না করেছেন। পরে অর্জুনের পোস্ট শেয়ারও করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। সঙ্গে জুড়ে দিয়েছেন অজস্র হার্ট ইমোজি।

রবিবার সকালেও তেমনই একটি ছবি ভাইরাল হয়েছে তাঁর। পুলের জলে অর্ধমগ্ন বিকিনি পড়া মালাইকা। বিবরণে লিখেছেন, ‘হাসুন, আনন্দে থাকুন, বছরটাকে এমনিই চলে যেতে দেবেন না। ২০২১ কে অসাধারণ বানিয়ে নিন, সবাইকে রবিবারের শুভেচ্ছা’।


সূত্র: আনন্দবাজার।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন