ঢাকা বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ২ বৈশাখ ১৪২৮, ০২ রমজান ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

শাহরুখ-কন্যা সুহানার ছবি ঘিরে সোশ্যাল মিডিয়ায় তোলপাড়

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২১, ১০:৪৭ এএম

ইন্ড্রাস্ট্রিতে পা রাখেননি, অথচ এখনই ১৫ লক্ষ ফলোয়ার তার। নিউ ইয়র্ক ইউনিভার্সিটিতে পড়াশোনা করছেন শাহরুখ-কন্যা সুহানা খান। কিন্তু খবরের শিরোনামে থাকছেন, শুধু তার গ্ল্যামারের কারণে। সুহানার শান্ত, সমাহিত ব্যক্তিত্ব আরও নজর কাড়ে সকলের।

সম্প্রতি পড়াশোনার ফাঁকেই বান্ধবীদের সঙ্গে তুমুল মাস্তিতে মজেছেন সুহানা। পার্টির নানা মুহূর্তের ছবি পোস্টও করছেন ইনস্টাগ্রামে। বেজ রঙের স্কার্ট, ক্রপ টপ পরে, কখনও বা খোলা চুল, কালো পোশাক। সঞ্জয় কাপুরের মেয়ে কিংবা অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নাভেলি কমেন্ট করা থেকে বিরতও থাকতে পারছেন না। তাদের কথা মত, সুহানা যেন ওয়েব দুনিয়ায় আগুন ঝড়াচ্ছেন। কিন্তু দিন দিন যেভাবে তার রূপের বাহার বাড়ছে, তাতে বলিউডে কবে পা রাখছেন, এই প্রশ্নই সকলের মনের মধ্যে ঘুরছে এখন।

যদিও বহু আগে এক সাক্ষাৎকারে শাহরুখ জানান, সুহানার অভিনয়ের প্রতি আগ্রহ আছে। নিয়মিত মুম্বাইতে নাটক করেন। পড়াশোনা শেষ করে হয়তো তিনি ইন্ড্রাস্ট্রিতে পা রাখবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
টিপু ৬ মার্চ, ২০২১, ১:২৮ পিএম says : 0
হায়রে ফটকা সাংবাদিক! হায়রে ফটকা খবর ! এ ধরনের সংবাদ দেখে পড়ে মনে হয় বাংলাদেশের বেশিরভাগ সাংবাদিক হলেন mad dogs, দুর্নীতিবাজ, ফটকা 420 বিভিন্ন মাত্রায়! তারা ফটকা 420 মানুষ, বিষয়ের উপর ফটকা 420 সংবাদ তৈরি এবং উপস্থাপন করার জন্য প্রচুর চেষ্টা করে, ফটকা mad dog লোকদের জন্য। অথচ তারা সে সমস্ত মানুষ এবং বিষয়গুলিকে উপেক্ষা করে, যা ব্যক্তি পারিবার সমাজ দেশ ও বিশ্বে সত্য মানবতা কল্যাণের প্রতিষ্ঠা উন্নয়ন রক্ষার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ - যা কোন মন্দ ব্যক্তি বা বিষয় কে নির্মূল করার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ, মন্দের স্থানে ভালো কে প্রতিষ্ঠার জন্য এবং পৃথিবীতে ইনসাফ এবং শান্তির শাসন প্রতিষ্ঠার জন্য অত্যান্ত গুরুত্বপূর্ণ!
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন