বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

করোনায় আক্রান্ত মনোজ বাজপেয়ী, বন্ধ সিনেমার শুটিং

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২১, ১০:৩৬ এএম

রণবীর কাপুর, সঞ্জয়লীলা ভানশালির পর এবার করোনায় আক্রান্ত মনোজ বাজপেয়ী। গত কয়েক সপ্তাহ ধরেই নতুন ছবি ‘ডেসপ্যাচ’-এর শুটিং করছিলেন তিনি। আর সেই শুট চলাকালীনই তিনি সংক্রামিত হয়েছেন বলে জানা গিয়েছে। যার জেরে ‘ডেসপ্যাচ’-এর শুটিং আপাতত স্থগিত।

উল্লেখ্য, সিনেমার পরিচালক কানু বেহেল করোনায় আক্রান্ত হওয়ার পরেই মনোজ বাজপেয়ীর শরীরে মরণ ভাইরাসের উপস্থিতি ধরা পড়ে। অভিনেতার করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে যায় বলিউডে। ঘনিষ্ঠ সূত্রে খবর, চিকিৎসকের পরামর্শ মেনে সবরকম সাবধানতা অবলম্বন করে আপাতত হোম আইসোলেশনেই রয়েছেন অভিনেতা। ওষুধের মাধ্যমেই ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন মনোজ বাজপেয়ী। অসুস্থতার কারণেই আপাতত কয়েক দিনের জন্য শুটিং ফ্লোরের ‘লাইট-ক্যামেরা-অ্যাকশন’ থেকে দূরে থাকতে হবে তাকে।

প্রসঙ্গত, এই মুহূর্তে ‘ডেসপ্যাচ’-এর কাজ বন্ধ থাকলেও আগামী ২ মাসের মধ্যেই ফের শুরু হবে ছবির শুটিং। ছবির প্রযোজক রনি স্ক্রিউওয়ালা। বিদেশের বহু লোকেশনে হবে এই ছবির শুট। তালিকায় রয়েছে লন্ডন, দিল্লি ও মুম্বাই। এটি একটি তদন্তমূলক থ্রিলার ঘরানার ছবি। অপরাধ জগতের সাংবাদিকতাকে কেন্দ্র করেই আবর্তিত হয়েছে ‘ডেসপ্যাচ’-এর গল্প।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন