ঢাকা, রোববার, ১৬ মে ২০২১, ০২ জৈষ্ঠ্য ১৪২৮, ০৩ শাওয়াল ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

শাপলা মিডিয়ার আরো একটি সিনেমায় বিপাশা কবির

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২১, ৫:৫৩ পিএম

বিপাশা কবির মিডিয়ায় আসেন লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় সেরাদের তালিকায় নাম লিখিয়ে। শাহিন সুমন পরিচালিত ‘ভালোবাসার রং’ চলচ্চিত্রের আইটেম গান দিয়ে চলচ্চিত্রে পা রাখেন তিনি। আইটেম গার্ল হিসেবে পরিচিতি পাওয়া বিপাশা কবির এখন অভিনেত্রী হিসেবেই বেশভালো সময় পার করছেন। বর্তমানে ‘যার নয়নে যারে ভালো লাগে’ সিনেমাতে কাজ করছেন তিনি। এটি পরিচালনা করছেন কালাম কায়সার। ছবিতে বিপাশার বিপরীতে অভিনয় করছেন সাঞ্জু জন। এরআগে একসঙ্গে বেশকিছু মিউজিক ভিডিও ও বিজ্ঞাপনে কাজ করেছেন তারা।

নতুন এই ছবিটি নিয়ে বিপাশা বলেন, আমি প্রথমেই ধন্যবাদ দিতে চাই শাপলা মিডিয়াকে। যারা আমার ওপর বিশ্বাস করে তাদের ছবিতে আমাকে কাস্ট করেছেন। ধন্যবাদ দিতে চাই আমার নতুন এই ছবির নির্মাতা কালাম কায়সার ভাইয়াকে আমার ওপর ভরসা রাখার জন্য। আশাকরি দর্শকরা হতাশ হবেন না। কেননা ছবিটি নির্মিত হচ্ছে ভিন্ন ধর্মী এক গল্প নিয়ে।

এদিকে শাপলা মিডিয়ার প্রযোজনায় ‘পরাণে পরাণ বান্ধিয়া’ ও ‘জেদী মেয়ে’ সিনেমা দুটির কাজ সম্প্রতি শেষ করেছেন বিপাশা। এ নিয়ে শাপলা মিডিয়ার তিনটি সিনেমায় অভিনয় করলেন বিপাশা। এছাড়া এই নায়িকার ‘গিভ অ্যান্ড টেক’ শিরোনামের একটি সিনেমার কাজ চলমান রয়েছে। অপূর্ব রানার পরিচালনায় সিনেমাটি নির্মিত হচ্ছে। এতে একজন নার্সের চরিত্রে অভিনয় করছেন বিপাশা। চিত্রনায়ক বাপ্পির বিপরীতে আছেন তিনি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন