সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

টিকাতেই সমাধান খুঁজছে আইপিএল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২১, ১০:১০ পিএম

করোনাভাইরাস মহামারির মধ্যে আগামী ৯ এপ্রিল থেকে শুরু হচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৪তম আসর। তবে আইপিএলের আসন্ন মৌসুম মাঠে গড়ানোর আগে এই টুর্নামেন্টে করোনা প্রভাব বিস্তার করেছে। ৩ ক্রিকেটারসহ আইপিএলের সঙ্গে জড়িত অনেকেই পজিটিভ হয়েছেন। তবে টুর্নামেন্ট নিয়ে তৈরি হওয়া শঙ্কা উড়িয়ে দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। সঙ্গে ক্রিকেটারদের করোনা প্রতিরোধী টিকার আওতায় আনার ভাবনা ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই)।
এ প্রসঙ্গে ভারতীয় গণমাধ্যমকে বিসিসিআইয়ের সহ-সভাপতি রাজীব শুক্লা বলেন, ‘করোনার এই প্রকোপ ঠেকানোর একমাত্র রাস্তা হল প্রতিষেধক নেওয়া। ক্রিকেট বোর্ডও একই কথা ভাবছে। আমরা মনে করি, ক্রিকেটারদের প্রতিষেধক নিয়ে নেওয়াটা এখন খুবই জরুরি। করোনা মহামারী কখন থামবে, তা কারও জানা নেই। ফলে ক্রিকেটারদের অবিলম্বে টিকা দেওয়া উচিত।’ খেলোয়াড়দের দ্রুত টিকার আওতায় আনার জন্য দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়ের শরণাপন্ন হবে বিসিসিআই। শুক্লা জানান, ‘দ্রুত আমরা স্বাস্থ্য মন্ত্রণালয়ের সঙ্গে যোগাযোগ করব। তারপর ভ্যাকসিনের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত গৃহীত হবে।’
ইতোমধ্যে কলকাতা নাইট রাইডার্সের অলরাউন্ডার নীতিশ রানা, দিল্লির ক্যাপিটালসের অলরাউন্ডার অক্ষর প্যাটেল ও রয়্যালস চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর ব্যাটসম্যান দেবদূত পাড্ডিকল করোনা আক্রান্তের তালিকায় নাম লিখিয়েছেন। প্রাণঘাতী এ ভাইরাসের কবলে পড়েছেন মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামের আটজন গ্রাউন্ডসম্যান। এছাড়াও চেন্নাই সুপার কিংসের কন্টেন্ট দলের এক সদস্য করোনা পজিটিভ হয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন