শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আইপিএলে দল কিনতে আগ্রহী দীপিকা-রণবীর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২১, ২:৩৫ পিএম

বলিউডে দীপিকা পাডুকোন ও রণবীর সিং এর জনপ্রিয়তার ব্যাপারে কোনো কথার অবকাশই থাকে না। জুটি হিসেবেও ব্যক্তিগত জীবনে নিদর্শন তৈরি করেছেন তারা। এবার অভিনয়ের পাশাপাশি ক্রিকেটের ময়দানেও পা রাখতে চলেছেন বলিউডের এই জুটি। আইপিএলে দল কিনতে আগ্রহ প্রকাশ করেছেন দীপিকা-রণবীর৷

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, খুব শীঘ্রই আইপিএলে একটি ক্রিকেট দল কিনতে চলেছেন দীপিকা-রণবীর। বিসিসিআই ইতিমধ্যেই ঘোষণা করেছে ২০২২ সালে আইপিএলে আরো দুটি দল বাড়তে চলেছে। শোনা যাচ্ছে তাদের মধ্যে একটি দল কেনার ইচ্ছা রয়েছে বলিউডের এই জুটির।

জানা গেছে, অন্য কোনও শিল্পপতির সঙ্গে হাত মেলাতে পারলে নতুন আইপিএল দলের মালিক হতেই পারেন দীপিকা-রণবীর।

প্রসঙ্গত, আইপিএলের সঙ্গে দীপিকার সম্পর্ক নতুন নয়। আগে রয়াল চ‍্যালেঞ্জারস ব্যাঙ্গালরের জার্সি পরে গ্যালারিতে নিয়মিত দেখা যেত দীপিকাকে। পাশে অবশ্য থাকতেন বিজয় মালিয়ার ছেলে সিদ্ধার্থ মালিয়া। একসময় নিয়মিত পেজ থ্রির পাতায় ঘোরাফেরা করতেন দীপিকা ও সিদ্ধার্থ। তবে সেসব এখন অতীত। রণবীরের ঘরণী হয়ে দিব‍্যি সুখে সংসার করছেন দীপিকা।

আইপিএলে নতুন দুই দলের অন্তর্ভুক্তিতে ঝাঁপিয়ে পড়তে চলেছেন শিল্পপতিরা৷ বিখ্যাত ফুটবল ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের মালিকরা ইতিমধ্যেই আগ্রহ প্রকাশ করেছেন আইপিএলে দল কেনার বিষয়ে। এছাড়া জিন্দাল স্টিল, আদানি গ্রুপ, হিন্দুস্তান টাইমস ইন্ডিয়া সহ একাধিক সংস্থা নতুন দল কিনতে চাইছেন৷ এদের হারিয়ে দীপিকা-রণবীর দল কিনতে পারবেন কিনা, তা অবশ্য সময়ই বলবে।

উল্লেখ্য, আইপিএলে নতুন দু’টি দলের জন্য গত ৩১ আগস্টেই টেন্ডার ডেকেছিল বিসিসিআই। নতুন দল কিনতে চাইলে প্রথমে ১০ লক্ষ টাকার আমন্ত্রণপত্র কিনতে হবে। ২০০০ কোটি টাকা থেকে শুরু হবে দর হাঁকা। ভারতীয় বোর্ডের শর্তানুযায়ী, আইপিএল দল কিনতে চাইলে ন্যূনতম ৩ হাজার কোটি টাকার মালিক হতেই হবে সংস্থাটিকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন