বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

খেলাধুলা

বিপিএলের ম্যাচ রাত ৯টায়!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২১, ১২:০২ এএম

প্রাণঘাতি করোনাভাইরাসের কারণে বর্তমানে লকডাউনের আওতায় রয়েছে সারাদেশ। চলবে ৫ মে পর্যন্ত। এই পরিস্থিতিতেই বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) আজ থেকে শুরু করছে ঘরোয়া সর্বোচ্চ আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দ্বিতীয় পর্বের খেলা। এই পর্ব শুরু হওয়ার মাত্র ২৪ ঘন্টা আগে গতকাল বাফুফে প্রকাশ করেছে চার রাউন্ডের ফিকশ্চার। যেখানে প্রতি রাউন্ডে একটি করে চার রাউন্ডে মোট চারটি ম্যাচ রাখা হয়েছে রাত ৯টায়! পবিত্র রমজান এবং লকডাউন সত্বেও রাত ৯ টায় খেলা রাখায় অবাক হয়েছেন দেশের ফুটবলবোদ্ধারা।

দ্বিতীয় লেগের প্রথম দিন আজ বিকাল ৪ টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বসুন্ধরা কিংসের মুখোমুখি হবে উত্তর বারিধারা ক্লাব। সন্ধ্যায় ৭টায় দ্বিতীয় ম্যাচে ঢাকা আবাহনী খেলবে পুলিশ এফসির বিপক্ষে। একই ভেন্যুতে দিনের তৃতীয় ম্যাচে ব্রাদার্স ইউনিয়ন ক্লাব লড়বে শেখ রাসেল ক্রীড়া চক্রের বিপক্ষে। এই ম্যাচটি শুরু হবে রাত ৯ টায়। পরের দিন শেখ জামাল ও চট্টগ্রাম আবাহনীর ম্যাচটিও একই সময়ে। এ দুই দিনই তিনটি করে ম্যাচ রয়েছে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে। দিনের অন্য দুইটি ম্যাচ বিকাল ৪ টা ও সন্ধ্যা ৭ টায় শুরু হবে।
দ্বিতীয় লেগকে সামনে রেখে ২৮ এপ্রিল ফিকশ্চার প্রকাশ করার কথা থাকলেও একদিন পর তা প্রকাশ করতে পেরেছে বাফুফে। ঢাকা আবাহনী লিমিটেডের এএফসি কাপের ম্যাচ নিয়ে এখনো চলছে দেন-দরবার। এর পাশাপাশি লকডাউন চলাকালে এক ভেন্যুতে খেলা আয়োজনের সিদ্ধান্তে ফিকশ্চার নিয়ে তৈরী হয়েছে জটিলতা। যদিও এএফসি কাপের প্লে-অফে আবাহনী ও মালদ্বীপের ক্লাব ঈগলসের মধ্যকার ম্যাচের দিনক্ষণ এখনো ঠিক হয়নি। তারপরও ঘোষিত ফিকশ্চারে ৪ ও ৭ এপ্রিল লিগে আবাহনীর ম্যাচ রাখা হয়েছে। যদি দিনক্ষণ নির্ধারিত হয়ে যায় তাহলে, আবাহনীর লিগ ম্যাচ দু’টি চলে যাবে জুন মাসে।
১ মে আন্তর্জাতিক শ্রম দিবস হলেও লিগের ম্যাচ থাকছে সেদিনও। ২ এবং ৩ মে দু’দিন বিরতির পর ৪ ও ৫ মে তিনটি করে ম্যাচ অনুষ্ঠিত হবে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে। ৭ মে থেকে ঢাকার বাইরের ভেন্যুতে খেলা হবে। ফিকশ্চারে তেমটাই উল্লেখ আছে। যদিও বাফুফে আগে বলেছিল ঈদের আগে এক ভেন্যুতেই হবে লিগের ম্যাচগুলো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps