মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

দু’দশক পরে আবারো জুটি বাঁধতে চলেছেন শাহরুখ-বানশালি!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ মে, ২০২১, ১:০৫ পিএম

প্রায় দুই দশক আগে মুক্তি পেয়েছিল বিখ্যাত সিনেমা ‘দেবদাস’। এই ছবির পরিচালক ছিলেন সঞ্জয় লীলা বানশালি। তার পরিচালনায় সেই ছবিতে মুখ্যভূমিকায় অভিনয় করেছিলেন বলিউডের বাদশাহ। আর তখন থেকে এখনও পর্যন্ত সঞ্জয়ের পরিচালনায় সেটাই প্রথম এবং শেষ ছবি শাহরুখ খানের। এরপর বহু দিন পার হয়ে গিয়েছে তবু বানশালির আর কোনও ছবিতেই দেখা যায়নি অভিনেতাকে। মাঝেমধ্যে এই নিয়ে নানা গুঞ্জন শোনা গেলেও সবটাই যে মিথ্যে তা প্রমাণ করেছেন এই জুটি।

এমনকি শোনা যায়, ‘বাজিরাও মস্তানি’ এবং ‘পদ্মাবত’-ছবিতেও নাকি শাহরুখকে প্রস্তাব দিয়েছিলেন এই পরিচালক। সেই সময়ে এই নিয়ে কথাবার্তা ঠিক হলেও পরে এই সিনেমা থেকে সরে যান শাহরুখ খান। আবারও সব জল্পনা উস্কে দিয়ে শোনা গেল শাহরুখকে আরও একবার নিজের ছবির হিরো করতে চাইছেন বানশালি। ইতিমধ্যে এই ছবির মুখ্য চরিত্রের জন্য শাহরুখের কাছে দেওয়া হয়েছে প্রস্তাবও।

জানা গিয়েছে, ছবির নাম ‘ইজহার’। এটি একটি প্রেমের গল্প। এই সিনেমার চিত্রনাট্য লেখা হয়েছে একেবারে সত্য ঘটনা অবলম্বনে। এই গল্পটি হল এক ভারতীয় পুরুষ ও নরওয়েবাসী নারীর কথা। সেই ভালোবাসার মানুষের টানে, তাকে একটিবার দেখার জন্যে সাইকেল চালিয়ে নরওয়েতে পৌঁছে যাবেন সেই ভারতীয় প্রেমিক।

ওই ব্যক্তির সেই গোটা ‘জার্নি’-র গল্পই দর্শকদের সামনে হাজির করতে চাইছেন জনপ্রিয় পরিচালক। সূত্রের খবর, শাহরুখেরও নাকি বেশ পছন্দ হয়েছে এই ছবির গল্প। তবে তিনি এখনও এই ছবি করবেন কি না সেই বিষয়ে কিছু জানাননি। আপাতত সেই জবাব পাওয়ার অপেক্ষায় অধীর আগ্রহে দিন গুনছেন এই দুই তারকার অনুরাগীরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন