বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যান চলাচল স্বাভাবিক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ মে, ২০২১, ৭:০৯ পিএম

ঈদের আগের দিনে ব্যস্ততা কমে ক্রমে স্বাভাবিক রুপ নিচ্ছে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক। বৃহস্পতিবার রাতে গাড়ির চাপ ও যানজট থাকলেও আজ সকাল থেকে তা ক্রমেই স্বাভাবিক হয়ে আসছে। বৃহস্পতিবার (১৩ মে) বেলা সাড়ে ১১টার মহাসড়কে যানবাহনের কোনো চাপ দেখা যায়নি। অনেকটা ফাঁকা সড়কেই চলছে যানবাহন। বিকালে আরও ফাঁকা হয়েছে দেশের সবচেয়ে ব্যস্ত এই মহাসড়ক।

এর আগে ঈদুল ফিতরকে সামনে রেখে বুধবার (১২ মে) ভোর থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে তীব্র যানজট শুরু হয়। মেঘনা সেতুর টোল প্লাজা থেকে কাঁচপুর ব্রিজ পর্যন্ত প্রায় ১৬ কিলোমিটার এলাকাজুড়ে যানজট লেগে যায়। দিনভর দীর্ঘ যানজটে আটকে যাত্রী ও চালকদের চরম দুর্ভোগ পোহাতে হয়।

সরেজমিনে আজ এর উল্টো চিত্র দেখা গেছে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানবাহনের কোনো চাপ নেই। স্বাভাবিক গতিতেই চলছে যানবাহন। অনেকটা ফাঁকা রয়েছে সড়ক।

এ বিষয়ে কাচঁপুর হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁ অংশে যানবাহনের চাপ নেই। কোনো যানজটও। মাঝে মধ্যে কিছু গাড়ি চলছে। মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিকের চেয়েও কম। রাতে যানবাহনের চাপ থাকলেও সকাল থেকে মহাসড়ক অনেকটাই ফাঁকা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন