ঢাকা বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৪ শ্রাবণ ১৪২৮, ১৮ যিলহজ ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

৩২ বছরের ক্যারিয়ারে প্রথমবার বায়োপিকে সালমান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২১, ১০:৫৯ এএম

কমেডি থেকে ড্রামা। অ্যাকশন থেকে শুরু করে রোম্যান্স। বিভিন্ন ছবিতে অভিনয় করে সাফল্য পেয়েছেন বলিউডের ভাইজান সালমান খান। অনেকদিন ধরেই খবর ছিল, ভারতীয় ইতিহাসের সত্য গল্পের উপর ভিত্তি করে সালমান একটি অ্যাকশন থ্রিলারে অভিনয় করতে চলেছেন। পরিচালক রাজকুমার গুপ্তের সঙ্গে কথাও বলছেন সালমান। এও শোনা যাচ্ছিল সাজিদ নাদিয়াওয়ালার কাজ শেষ করার পরে নির্দিষ্ট ফিল্মটি শুটিং ফ্লোরের দিকে এগুবে। সদ্য প্রাপ্ত খবর অনুযায়ী সালমান অভিনীত ছবিটি হতে চলেছে বায়োপিক।

দীর্ঘ ৩২ বছরের ক্যারিয়ারে এই প্রথম সালমান বায়োপিক করতে চলেছেন। “এটি ভারতীয় স্পাই রবীন্দ্র কৌশিকের জীবন অবলম্বনে নির্মিত এ ছবি। রবীন্দ্র ‘ব্ল্যাক টাইগার’ হিসাবে খ্যাত এবং এখনও পর্যন্ত দেশের সেরা গুপ্তচর হিসাবে গণ্য কার হয় রবীন্দ্রকে। গত ৫ বছর ধরে পরিচালক রাজকুমার গুপ্তা তার জীবন নিয়ে গবেষণা করছেন এবং অবশেষে তিনি এমন চিত্রনাট্য লক করতে পেরেছেন যা রবীন্দ্র কৌশিকের জীবনের গল্প ফুটিয়ে তুলতো পারে। তিনি সালমানের কাছে গল্পটি শোনাতে, সালমান সম্মতি দিয়েছেন। এটি ভারতীয় গোয়েন্দা ইতিহাসের সবচেয়ে বীরত্বপূর্ণ এবং মর্মাহত গল্পের মধ্যে অন্যতম হতে চলেছে,” সূত্রের খবর।

আরও খবর, “এক নাটকীয় থ্রিলার এবং সত্যিকারের জীবনের চরিত্রের মধ্যে ঢুকতে চলেছেব সালমান। তবে ছবির নাম ‘ব্ল্যাক টাইগার’ হবে না,  নির্মাতারা নতুন নামের সন্ধানে রয়েছেন। ৭০-৮০র দশকে সেট করা হয়েছে, এবং রবীন্দ্র কৌশিকের জীবন নিয়ে গবেষণা ছাড়াও গোটা টিম সেই যুগকে পুনঃনির্মাণের কাজ চালাচ্ছেন।” পরিচালক রাজকুমার গুপ্তা ‘আমির’, ‘নো ওয়ান কিল্ড জেসিকা’, ‘ঘনচক্কর; এবং ‘রেড’-এর মতো ছবি করে সমালোচনা এবং প্রশংসা দুই কুড়িয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন