শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

পৃথক ঘটনায় প্রাণ গেল দুইজনের

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২১, ১২:০১ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ হারিয়েছেন দুইজন। তাদের মধ্যে চকবাজারের বকশীবাজার এলাকার একটি সড়কের ফুটপাত থেকে এক ব্যক্তির লাশ (৫০) উদ্ধার করেছে পুলিশ।

চকবাজার থানার এসআই রেজ্জাকুল হায়দার বলেন, গতকাল দুপুরে চকবাজারের বকশীবাজার–সংলগ্ন ফজলে রাব্বি হলের সামনের ফুটপাত থেকে ৫০ বছর বয়সী এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। তবে কীভাবে তিনি মারা গেছেন, তা জানা যায়নি। তার নাম কিংবা ঠিকানা এখনো জানা যায়নি। তবে তিনি ভবঘুরে ছিলেন বলে জানা গেছে।

একই দিন ভাটারা এলাকায় নির্মাণাধীন একটি ভবন থেকে পড়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তির নাম নাসির (২২)। তার বাড়ি কুড়িগ্রামে। বাবার নাম সলিম উদ্দিন। তিনি ভাটারার শেওড়া লিচুবাগান এলাকায় নির্মাণাধীন একটি ভবনে থাকতেন। নির্মাণাধীন ভবনের ঠিকাদার মো. মাসুদ জানান, নাসির রাজমিস্ত্রির সহকারী হিসেবে কাজ করছিলেন। গতকাল সকালে ভবনের তিনতলায় কাজ করার সময় অসাবধানতাবশত তিনি নিচে পড়ে যান। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে বারিধারার একটি স্থানীয় হাসপাতালে নেয়া হয়। অবস্থার অবনতি হলে দুপুরের দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন