রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

মহানগর

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ গেল দুইজনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২১, ১২:০৩ এএম

রাজধানীর সাইনবোর্ড এলাকায় রংয়ের কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. জাকির হোসেন নামে এক মিস্ত্রির মৃত্যু হয়েছে। গতকাল সকাল সাড়ে ১০টায় এ ঘটনা ঘটে। তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। এরপর উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে দুপুর ১টায় মৃত ঘোষণা করেন। নিহতের সহকর্মী মো. সাদ্দাম বলেন, আমরা জানালায় রংয়ের কাজ করছিলাম। জানালা দিয়ে বিদ্যুতের তার ভেতরে প্রবেশ করেছে। ওই তার জানালায় লেগে আর্থিং হয়ে যায়। জাকির ভাই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অচেতন অবস্থায় পড়ে গেলে তাকে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে ঢামেক হাসপাতালে নিলে চিকিৎসক জানায় তিনি মারা গেছেন। তার বাড়ী লক্ষ্মীপুর জেলায়।
এর আগে গত বুধবার বিকালে কারওয়ানবাজারে বাসচাপায় একজন স্কুটিচালক নিহত হয়েছেন। নিহতের সঙ্গে থাকা জাতীয় পরিচয়পত্র অনুযায়ী তার নাম সায়েদুর রহমান (৪৩)।
ডিএমপির তেজগাঁও জোনের সহকারী কমিশনার (এসি) মাহমুদুল হাসান জানান, নিহত ওই ব্যক্তি স্কুটি চালিয়ে কারওয়ানবাজার থেকে ফার্মগেটের দিকে যাচ্ছিলেন। নিউ স্টার রেস্তোরাঁর সামনে পেছন থেকে গুলিস্তান-আব্দুল্লাহপুর রুটের বঙ্গবন্ধু অ্যাভিনিউ পরিবহনের একটি বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। ময়নাতদন্তের জন্য লাশ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। গতকাল ময়নাতদন্ত শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন