সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ গেল দুইজনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০২১, ১২:০৩ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ হারিয়েছেন দুই ব্যক্তি। তাদের মধ্যে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এলাকায় নির্মাণাধীন তিনতলা ভবন থেকে পড়ে মামুন (১৮) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। গতকাল বিকেল চারটার দিকে এ দুর্ঘটনা ঘটে। মামুন দিনাজপুরের চিরিরবন্দর থানার মোহনপুর গ্রামের মাজেদুল ইসলামের ছেলে।

ওই নির্মাণাধীন ভবনের ঠিকাদার ইকবাল হোসেন জানান, ভবনটির তিনতালায় বাইরে মাচান বেঁধে কাজ করার সময় মাথা ঘুরে নিচে পড়ে যান মামুন। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে বিকেল পাঁচটার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এর আগে গতকাল দুপুরে খিলগাঁওয়ে সাততলা নির্মাণাধীন ভবন থেকে পড়ে মতিউর রহমান (৪৫) নামের এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহত মতিউর রহমান গাইবান্ধা জেলার সাঘাটা থানার বগমানপুর গ্রামের মৃত মোসলেম উদ্দিনের ছেলে। তিনি দক্ষিণ বনশ্রীতে নির্মাণাধীন ওই ভবনে থাকতেন।

খিলগাঁও থানার এসআই মো. ফেরদাউস জানান, দক্ষিণ বনশ্রীতে নির্মাণাধীন একটি সাততলা ভবনের ছাদে রডের কাজ করার সময় অসাবধানতাবশত উপর থেকে নিচে পড়ে যান মতিউর। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে বিকেল ৫টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, লাশ দুটি মর্গে রাখা হয়েছে। আজ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন