বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

মহানগর

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ গেল দুইজনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২১, ১২:০২ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ হারিয়েছেন দুইজন। তাদের মধ্যে গুলিস্তান বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের গেটের পাশ থেকে অজ্ঞাত পরিচয় এক নারীর লাশ উদ্ধার করেছে পল্টন থানা পুলিশ। তার বয়স আনুমানিক ৬০ বছর। গতকাল বেলা সাড়ে ১১টার দিকে লাশটি উদ্ধার করা হয়।

পল্টন থানার এসআই আব্দুল জলিল বলেন, খবর পেয়ে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের তিন নম্বর গেট সংলগ্ন ৯৮ নম্বর দোকানের সামনের ফুটপাত থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয়। পরে লাশটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি বলেন, ওই নারী ভবঘুরে প্রকৃতির ছিলেন বলে জেনেছি। গুলিস্তান এলাকায় ফুটপাতে থাকতেন। অসুস্থতাজনিত কারণে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। লাশ দাফনের জন্য আঞ্জুমান মফিদুল ইসলামের কাছে হস্তান্তর করা হবে।

এদিকে, ভাটারা থেকে হাত-পা বাঁধা অবস্থায় আরেক নারীর লাশ উদ্ধার করেছে র‌্যাব। নিহতের নাম মোছা. শিপন আখতার। বাড়ি বগুড়ার সোনাতলায়। গতকাল দুপুরে দুর্গন্ধ ছড়ালে স্থানীয়রা পুলিশ ও র‌্যাবকে খবর দেন। পরে হাত-পা বাঁধা অবস্থায় ওই নারীর লাশ উদ্ধার করা হয়।
ভাটারা থানার একটি সূত্র জানিয়েছে, ভাটারার কোকাকোলা ঢালী বাড়ি সড়কের পাশের একটি প্লট থেকে হাত-পা বাঁধা অবস্থায় ওই নারীর লাশ উদ্ধার করা হয়। পরে র‌্যাবের ফরেনসিক টিম ঘটনাস্থলে গিয়ে তথ্যপ্রযুক্তির সহায়তায় লাশের পরিচয় শনাক্ত করতে সক্ষম হয়।

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক আ ন ম ইমরান খান বলেন, এটি হত্যাকান্ড। জড়িতদের আইনের আওতায় আনতে র‌্যাবের একাধিক টিম কাজ করছে। গোয়েন্দা নজরদারিও বাড়ানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন