শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১৫ মাঘ ১৪২৮, ২৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

মহানগর

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ গেল দুইজনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০২১, ১২:০১ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ হারিয়েছেন দুইজন। তাদের মধ্যে গতকাল দুপুরে ভাষানটেকে নির্মাণাধীন একটি ভবনে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারুফ নামের এক নির্মাণশ্রমিকের মৃত্যু হয়েছে।
নিহতের সহকর্মী নয়ন জানান, ভাষানটেক দেওয়ানবাগ এলাকায় একটি নির্মাণাধীন ভবনে কাজ করেন তারা। দশতলা ভবনের একতলা তৈরি হয়েছে। আমি উপরে কাজ করছিলাম। মারুফ নিচে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নয়ন আরও জানান, নিহত মারুফ গাইবান্ধা সদর উপজেলার চুনিয়াকান্তা গ্রামের রমজান আলীর ছেলে। তিন ভাইয়ের মধ্যে সবার বড় তিনি।
এদিকে, শুক্রবার রাতে রামপুরার বনশ্রী একটি বাসায় অহনা রহমান নামে এক কিশোরী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। নিহত অহনাদের প্রতিবেশী উম্মে ইফাত জানান, বনশ্রী ৭ নম্বর রোডের ব্লক- জে বাসা নম্বর ৯ আটতলা ভবনের ছয়তলায় কান্না শুনে ভেতরে গিয়ে দেখি নিহতের মা কান্নাকাটি করছেন। পরে দেখি ওই কিশোরী ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়েছে। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
তিনি আরও জানান, শুনেছি মা বকাঝকা করায় অভিমানে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। অহনারা দুই বোন, সে ছোট ছিল। স্থানীয় একটি স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল। মা রুনিয়া বেগম ক্যান্সারের রোগী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন