মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ শাওয়াল ১৪৪৩ হিজরী

মহানগর

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ গেল দুইজনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২১, ১২:০৪ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ হারিয়েছেন দুইজন। তাদের মধ্যে সবুজবাগ পুর্ব বাসাবোর একটি বাড়ির চার তলার ছাদে পানির ট্যাংকি থেকে পড়ে হাবিবুর রহমান (৫৭) নামের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

সবুজবাগ থানার এসআই আনোয়ার হোসেন জানান, গত সোমবার রাতে নিজ বাসার চারতলার ছাদে পানির ট্যাংকির মই থেকে ছাদে পড়ে আহত হন। পরে আহত অবস্থায় স্বজনরা তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৩টার দিকে মারা যান তিনি।

মৃত হাবিবুর রহমানের ছেলে সাঈফ আল মোহায়মিন জানান, পুর্ব বাসাবো কদমতলা ৬৪বি নিজের চারতলা বাড়ি। তারা ২য় তলায় থাকেন। তার বাবার আলুর আড়ত আছে। দুই বোন মাসহ ওই বাসাকে থাকেন।

সাইফ আরও জানান, গত সোমবার রাতে বাসার এক ভাড়াটিয়ার পানির সমস্যা হচ্ছিল। তার বাবা চার তলার ছাদের ওপড়ে মই দিয়ে পানির ট্যাংকি চেক করতে যান। সেখান থেকে চারতলার ছাদে পড়ে মাথায় গুরুতর আঘাত পান। পরে বাবাকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় তিনি রাতেই মারা যান।

এদিকে, একই রাতে বাড্ডা ডিআইটি প্রজেক্ট এলাকা থেকে আনুমানিক ৫৫ বছরের এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বাড্ডা থানার এসআই সাইফুল ইসলাম চৌধুরী জানান, গত সোমবার রাতে বাড্ডা ডিআইটি প্রজেক্টের ১১নম্বর রোডের ৪৯ নম্বর বাসার সামনে থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয়। এ সময় ওই নারী হুইল চেয়ারে বসা ছিলেন। এসআই সাইফুল ইসলাম চৌধুরী জানান, মৃত নারীর ডান চোখে ও শরীরের বিভিন্ন জায়গায় কালোশিরার চিহ্ন এবং কপাল ফোলা ছিল। এলাকায় অনেকের কাছে জিজ্ঞাসা করে জানা যায়, ওই অজ্ঞাত নারীকে আগে কখনও দেখা যায়নি। কেউ হয়তো ভিক্ষাবৃত্তির জন্য হুইল চেয়ারে করে ডিআআটি প্রজেক্ট এলাকায় রেখে গেছে।

বাড্ডা থানার পরিদর্শক (তদন্ত) আবু সাঈদ মিয়া জানান, ধারনা করা হচ্ছে ওই নারী হুইল চেয়ারে বসে ভিক্ষা করতেন। অসুস্থতা জনিত কারণে হুইলচেয়ারে বসা অবস্থায় মারা গেছেন। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন