রোববার, ২৪ অক্টোবর ২০২১, ০৮ কার্তিক ১৪২৮, ১৬ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

মহানগর

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ গেল দুইজনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২১, ১২:০৫ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ হারিয়েছেন দুইজন। তাদের মধ্যে মুগদায় পারিবারিক কলহে স্ত্রী বাসা থেকে রাগ করে চলে যাওয়ায় এক রিকশাচালক আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। আল আমিন হাওলাদার নামে ওই রিকশাচালক রাজধানীর মান্ডা এলাকায় পরিবার নিয়ে থাকতেন। তার গ্রামের বাড়ি শরীয়তপুর। গতকাল দুপুরে মান্ডায় হিরু মিয়া রোডে ভাড়া বাসায় আল আমিন হাওলাদার (২৮) ইঁদুর মারার বিষ খেয়ে অসুস্থ হয়ে পড়েন। পরে স্বজনরা তাকে মুগদা জেনারেল হাসপাতাল নিয়ে যায়। পরে সেখান থেকে বিকাল পৌনে ৪টায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃতের বোন তানিয়া আক্তার জানান, আমিনের দুটি কন্যাসন্তান আছে। ছেলে সন্তান না হওয়ার স্বামী-স্ত্রী দুজনের মধ্যে প্রায় সময় কলহ লেগে থাকতো। গত বুধবার রাগ করে ভাবি আনজু বেগম বাসা থেকে চলে যায়। সে কারণে হয়তো অভিমানের সে আত্মহত্যা করেছে।
এছাড়া রাজধানীর মিরপুর ২ নম্বর গোলচত্বর এলাকায় গাড়ির ধাক্কায় হামিদা বেগম (৬৫) নামের এক বৃদ্ধা নিহত হয়েছেন। গত বুধবার রাতে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক দিবাগত রাত সোয়া ১টার দিকে মৃত ঘোষণা করেন। নিহতের ছেলে হোসাইন বলেন, আমার মা মিরপুর ২ নম্বর গোলচত্বর এলাকায় অজ্ঞাত গাড়ির ধাক্কায় গুরুতর আহত হন। পরে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন