রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

গোপালগঞ্জে লকডাউনে প্রথম দিনে ১৬ জন আটক

জরিমানা ১৬হাজার ৯শ’ টাকা

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২১, ৯:১৯ পিএম

গোপালগঞ্জে লকডাউনের প্রথম দিনে বিধি নিষেধ অমান্য এবং আইন লঙ্ঘন করায় মোবাইল কোর্টের মাধ্যমে সন্ধ্যা পর্যন্ত জেলায় ১৬ জনকে আটক করেছে নির্বাহী ম্যাজিস্ট্রেট। এসময় ১৬হাজার ৯শ’ টাকা জরিমানা করা হয়েছে।

গোপালগঞ্জের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. শফিকুল ইসলাম ইনকিলাবকে জানান, সরকারের ঘোষণা অনুযায়ী গোপালগঞ্জ জেলার সর্বাত্মক কঠোর লকডাউন পালিত হয়েছে।

লকডাউনের আওতামুক্ত ওষুধের দোকান ছাড়া সকল ধরনের দোকান পাট বন্ধ ছিল। চলাচল করেনি কোন গণপরিবহণ। তাছাড়া বেলা ১১টা থেকে সারা জেলায় প্রচুর বৃষ্টি পাত হওয়ায় অনেকেই ঘর থেকে বের হননি। এরমধ্যেও জেলার কাশিয়ানী, মুকসুদপুর, টুঙ্গীপাড়া, কোটালীপাড়া ও জেলা সদর থেকে আইন শৃঙ্খলা ও বিধি নিষেধ অমান্য করে বিনা কারণে বেপরোয়া চলাফেরার কারণে ১৬ জনকে আটক করে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করে মোবাইল কোর্ট। এছাড়া মোটর সাইকেল চালকদের হেলমেট ও গাড়ির প্রয়োজনীয় কাগজ পত্র না থাকায় এবং মাক্স ব্যবহার অমাণ্যকারীদের কাছ থেকে ১৬হাজার ৯শ’ টাকা জরিমানা আদায় করেছে পুলিশ।

এছাড়া গত ২৪ ঘন্টায় ১শ’২৭ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয় এর মধ্যে ৯৪ জনের করোনা পজেটিভ শনাক্ত করা হয়েছে বলে জানান গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. সুজাত আহমেদ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন