সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া বাসীর জন্য প্রধানমন্ত্রী’র ১শ’টি অক্সিজেন সিলিন্ডার উপহার

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২১, ১০:২৬ পিএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার নিজ নির্বাচনী এলাকা গোপালগঞ্জের টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলাবাসীর জন্য ১শ’টি অক্সিজেন সিলিন্ডার উপহার হিসেবে পাঠিয়েছেন। আজ শনিবার দুপুরে পৃথক পৃথক ভাবে টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলা নির্বাহী অফিসার গণ স্ব স্ব উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাদের হাতে ৫০টি করে অক্সিজেন সিলিন্ডার তুলে দেন।

টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী অফিসার এ কে এম হেদায়েতুল ইসলাম ও উপজেলা চেয়ারম্যান মোঃ সোলায়মান বিশ্বাস উপজেলা পরিষদের সামনে স্বাস্থ্য বিধি উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার জসীম উদ্দীনের হাতে ৫০টি অক্সিজেন সিলিন্ডার তুলে দেন।

এ সময় পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ ফোরকান বিশ্বাস, অফিসার ইনচার্জ এএফএম নাসিম সহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অন্যদিকে বেলা সাড়ে ১১টার সময় কোটালীপাড়া উপজেলা চত্বরে উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌস ওয়াহিদ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ অনুপম এর কাছে আরো ৫০টি অক্সিজেন সিলিন্ডার তুলে দেন। এসময় অন্যান্যের মধ্যে উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, পৌর মেয়র কামাল হোসেন শেখ হিরণ ইউনিয়নের চেয়ারম্যান গোলাম কিবরিয়া দাঁড়িয়াসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলাম ও কোটালীপাড়া উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌস ওয়াহিদ বলেন কেউ যেন অক্সিজেন সেবা হতে বঞ্চিত না হন সেজন্য মাননীয় প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া বাসীর জন্য ৫০ টি করে ১শ’টি সিলিন্ডার পাঠিয়েছেন তা আমরা স্ব স্ব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পৌঁছে দিলাম। আশা করি এখন আর অক্সিজেন নিয়ে এ দুই উপজেলায় কোন সমস্যা হবে না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন