রোববার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

বিদ্রোহী প্রার্থী হওয়ায় টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ার ৯ আওয়ামী লীগ নেতাকে বহিষ্কার

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২১, ৮:৩২ পিএম

ইউনিয়ন পরিষদের চতুর্থ ধাপের নির্বাচনে দলীয় নির্দেশ অমান্য করে বিদ্রোহী প্রার্থী হিসাবে নির্বাচন করায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলার ৯জন আওয়ামী লীগ নেতাকে বহিষ্কার করা হয়েছে। মঙ্গলবার কোটালীপাড়া ও টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ এক জরুরী সভা করে এসব নেতাদের বহিষ্কার করেন।

বহিষ্কৃত নেতারা হলেন-কোটালীপাড়া উপজেলার পিঞ্জুরী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বিদ্রোহী প্রার্থী আবু ছাইদ শিকদার। টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও বর্ণি ইউনিয়নের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী খালিদ হোসেন জমাদ্দার, পাটগাতী ইউনিয়নের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী ও টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি শেখ জাহাঙ্গীর হোসেন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রমজান শরীফ, কুশলী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও বিদ্রোহী প্রার্থী দুলাল হোসেন গাজী, আওয়ামী লীগ নেতা কদর আলী শেখ, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সদস্য ও গোপালপুর ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী সুশেন চন্দ্র সেন, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা রিংকু বাইন ও অরুন কুমার বাইন।

টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল বাশার খায়ের বলেন, জেলা ও কেন্দ্রীয় নেতৃবৃন্দের সঙ্গে আলাপ আলোচনা করে এবং স্থানীয় নেতৃবৃন্দের সিদ্ধান্তের ভিত্তিতে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে এসব বিদ্রোহী প্রার্থীদের বহিষ্কার করা হয়েছে।

এদিকে, কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের গঠনতন্ত্রের ৪৭ ধারার ক ও ঠ উপধারা মোতাবেক দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে পিঞ্জুরী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু ছাইদ শিকদারকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন