বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ১৪ আশ্বিন ১৪২৮, ২১ সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

মধুখালীতে ২৪ ঘন্টায় হত্যা মামলার অভিযোগপত্র দাখিল

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২১, ৬:০৭ পিএম

ফরিদপুরে এই সর্ব প্রথম মধুখালী থানার একটি হত্যা মালার তদন্ত ২৪ ঘন্টায় শেষ করে, বিজ্ঞ আদালতে মামলার নিস্পওি পত্র জমা পরেছে । মামলার তদন্তকারী কর্মকর্তা ছিলেন এসআই মনিরুল ইসলাম। আপন ভাইয়ের হাতে ভাই খুনের ঘটনাটি ঘটে গত ০১-০৮-২০২১ তাং এবং মালার নিস্পওি পত্র তদন্তকারী কর্মকর্তা বিজ্ঞ আদলতে জমা দেন গত ৩-০৮-২০২১ তারিখ জমা দিলে বিজ্ঞ আদালতের নথিতে আজ ০৪-০৮-২০২১ তারিখ অন্তর্ভুক্ত হয়।

মধুখালী থানা সূত্রে জানাযায়, গত ০১/০৮/২০২১ খ্রিঃ আসামী আনিসুর রহমান(৩২), পিতা-মৃত আলতাফ শেখ, মাতা-নাসিমা ওরফে নসি খাতুন, সাং-দাড়িরপার থানা-মধুখালী, জেলা-ফরিদপুর মাঠ হতে কাজকর্ম শেষে বাড়িতে আসে। আসামী আনিসুরের শরীর কর্দমাক্ত থাকায় তার আপন ভাই সাদ্দাম শেখ (২৭) তাকে গোসল করার জন্য বলে। আনিসুর গোসল করতে না চাইলে ০১/০৮/২০২১ খ্রিঃ অনুমান ২০.৪৫ ঘটিকার সময় সাদ্দাম আনিসুরকে গোসল করানোর জন্য টিউবওয়েলের নিকট নিয়ে যাওয়ার পথে উঠানের উপর পৌঁছালে আসামী আনিসুর ক্ষিপ্ত হয়ে পাশে থাকা বাঁশের লাঠি দিয়ে সাদ্দাম হোসেন এর মাথা লক্ষ্য করে আঘাত করে। আঘাতের ফলে সাদ্দামের ডান চোয়ালের ৮/১০টি দাঁত ভেঙ্গে পড়ে যায়। লোকজন সাদ্দামকে গুরুতর আহত অবস্থায় প্রথমে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল, ফরিদপুরে রেফার্ড করেন।

উক্ত হাসপাতালের উদ্দেশ্যে নিয়ে যাওয়ার পথে ঘটনার দিন, অনুমান রাত ২২.৩০ ঘটিকার সময় সাদ্দাম শেখ মারা যায়।

সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে আসামী আনিসুর রহমানকে গ্রেফতার করে এবং মৃত সাদ্দাম শেখ এর লাশ ময়না তদন্তের জন্য লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুতপূর্বক বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ, ফরিদপুর মর্গে প্রেরণ করেন।

পরবর্তীতে ডিসিস্ট সাদ্দাম শেখ এর ভাই মোঃ আরিফ শেখ(৩৪), পিতা: মৃত আলতাফ শেখ, মাতা-নাসিমা ওরফে নসি খাতুন, সাং-দাড়িরপাড়, ইউপি-জাহাপুর, থানা-মধুখালী জেলা-ফরিদপুর থানায় হাজির হয়ে আসামী আনিসুর রহমানের বিরুদ্ধে এজাহার দায়ের করলে মধুখালী থানার মামলা নং- ০১, তারিখ: ০২/০৮/২০২১ খ্রিঃ, ধারা-৩০২ পেনাল কোড রুজু করে মামলাটির তদন্তভার এসআই/মনিরুল ইসলাম এর উপর অর্পণ করা হয়।

এসআই/মনিরুল ইসলাম হত্যা মামলাটি মাত্র ২৪ ঘন্টার মধ্যে তদন্ত সমাপ্ত করে আসামীর বিরুদ্ধে মধুখালী থানার অভিযোগপত্র নং-১৩৫, তারিখ: ০৩/০৮-২০২১ দাখিল করলেও আজ বিজ্ঞ আদালত মামলার চার্জশীট নথিবদ্ধ করার হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন