শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

যাত্রাবাড়ী-গেন্ডারিয়ার সন্ত্রাসী আরিফ গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২১, ৪:৪০ পিএম

রাজধানীর যাত্রাবাড়ী-গেন্ডারিয়ার শীর্ষ সন্ত্রাসী আরিফকে গ্রেফতার করেছে র‍্যাব। সোমবার (২৩ আগস্ট) মধ্যরাতে ডেমরা এলাকায় থেকে তাকে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার (২৪ আগস্ট) র‍্যাব-৩ এর অতিরিক্ত পুলিশ সুপার বীণা রানী দাস বলেন, বেশ কিছু সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে র‍্যাব জানতে পারে, আরিফের নেতৃত্বে কতিপয় সন্ত্রাসী যাত্রাবাড়ী এবং গেন্ডারিয়া এলাকায় সন্ত্রাসী কার্যকলাপ করছে। র‍্যাব-৩ ছায়া তদন্ত করে ও জড়িতদের আইনের আওতায় আনতে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, রাজধানীর ডেমরা এলাকায় অবৈধ অস্ত্রধারী শীর্ষ সন্ত্রাসী মো. আরিফ অবস্থান করছেন। র‍্যাব-৩ এর একটি বিশেষ আভিযানিক দল ডেমরা এলাকায় অভিযান পরিচালনা করে অবৈধ অস্ত্রসহ আরিফকে গ্রেফতার করে।

গ্রেফতারের সময় আরিফের কাছ থেকে একটি বিদেশি পিস্তল ও একটি ম্যাগাজিন উদ্ধার করা হয়।

বীণা রানী দাস জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরিফ গেন্ডারিয়া এলাকায় আধিপত্য বিস্তার, মাদক ব্যবসা নিয়ন্ত্রণ, চাঁদাবাজি ও সন্ত্রাসমূলক কর্মকাণ্ড পরিচালনার কথা স্বীকার করেছেন।

তার বিরুদ্ধে যাত্রাবাড়ী এবং গেন্ডারিয়া থানায় মাদক, ডাকাতির প্রস্তুতি ও চুরিসহ আটটি মামলা ছিল। গ্রেফতারের পর আরিফের বিরুদ্ধে ডেমরা থানায় অস্ত্র আইনে আরেকটি মামলা দায়ের করেছে র‍্যাব।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন