শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

যশোরের শার্শায় প্রেমঘটিত কারণে যুবককে পুড়িয়ে হত্যা : আটক ৪

বেনাপোল অফিস | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২১, ৬:৪১ পিএম

যশোরের শার্শায় প্রেম ঘটিত কারণে মনিরুল ইসলাম (৩৫) নামে এক যুবককে পুড়িয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দিনগত রাত ২টার দিকে উপজেলার নাভরন কাজিরবেড় গ্রামে। মৃত মনিরুল ইসলাম মনিরামপুর উপজেলার রাজগঞ্জ এলাকার আবুল হোসেনের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানান, আজ শুক্রবার ভোর রাতে হঠাৎ পাশের বাড়ীর চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে এসে আগুন নিভাতে থাকে। এক পর্যায়ে মোটরসাইকেলে নীচে চাপা পড়ে আগুনে পুড়ে এক যুবকের লাশ পড়ে থাকেতে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পরে খবর পেয়ে শার্শা থানার পুলিশ ঘটনা স্থলে এসে লাশ উদ্ধার করে।

কাজিরবেড় গ্রামের সিরাজুল ইসলামের বাড়ীতে নিচ তলায় ঝিনাইদহের কালিগঞ্জ এলাকার সাইদুর রহমান স্ত্রী-সন্তান নিয়ে ভাড়া থাকতেন। সাইদুর রহমান একজন এনজিও কর্মী। ঘটনার রাতে তিনি বাড়ীতে ছিলেন না। সাইদুর রহমানে স্ত্রী বিথী খাতুনের সাথে নিহত লোকটি প্রেমের সম্পর্ক ছিল বলে তারা জানান।

শার্শা থানার অফিসার ইনচার্জ (ওসি) বদরুল আলম খান জানান, রাতেই খবর পেয়ে পুলিশ ঘটনা স্থল থেকে লাশ উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে ময়না তদন্তের জন্য। প্রাথমিক ভাবে জিজ্ঞাসাবাদের জন্য ভাড়াটিয়ার স্ত্রীসহ ৪ জনকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা রেকর্ড করা হয়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন