শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

হরিপুরে ছেলের লাঠির আঘাতে বাবার মৃত্যু

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২১, ৬:৪৩ পিএম

ঠাকুরগাঁওয়ের হরিপুরে ছেলের লাঠির আঘাতে বৃদ্ধ পিতার মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার রাতে ৬নং ভাতুরিয়া ইউনিয়নের পূর্ব যাদবপুর এলাকায়। নিহত ব্যক্তি হলেন মৃত তৈয়ব আলীর ছেলে নুরুল ইসলাম। খুনি নিহত ব্যক্তির ছেলে জয়নুল।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ৫ সেপ্টেম্বর রাতে পারিবারিক কলহের জেরে নিহত পিতা নুরুল ইসলাম ও তার ছেলে জয়নুলের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ছেলে জয়নুল বাঁশের লাঠি দিয়ে তার পিতার মাথার পিছন দিকে আঘাত করলে তিনি গুরুতর আহত হন। পরে পরিবারের লোকজন গুরুত্বর আহত অবস্থায় পিতা নুরুল ইসলামকে চিকিৎসার জন্য হরিপুর উপজেলা হাসপাতালের উদ্দেশ্যে রওয়ানা হয়।

হাসপাতালে পৌছার আগেই সে রাত আনুমানিক ৩টার দিকে রাস্তার মধ্যেই মারা যায়। পরিবারের লোকজন ঘটনাটি ধামাচাপা দেওয়ার জন্য খুব ভোরে তার দাফনের ব্যবস্থা করে। খুব সকালে দাফনের ঘটনাটি এলাকাবাসীর সন্দেহজনক হলে বিষয়টি থানা পুলিশকে অবহিত করেন। পরে হরিপুর থানা পুলিশ বৃদ্ধ নুরুল ইসলামের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং ঘাতক ছেরে জয়নুলকে গ্রেপ্তার করে।

হরিপুর থানা পরিদর্শক (ওসি) এস এম আওরঙ্গজেব ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন এবং তিনি বলেন ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ঠাকুরগাঁও মর্গে প্রেরণ করা হয়েছে এবং ঘাতক ছেলে জয়নুল কে গ্রেফতার করা হয়েছে। এবিষয়ে নিহতের স্ত্রী জুলেখা খাতুন বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন