শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

রাজনীতিতে যোগ দিতে চলেছেন কঙ্গনা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০২১, ১১:১০ এএম

বিতর্কিত মন্তব্যের জন্য বরাবরই খবরের শিরোনামে থাকেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। নিজের মন্তব্যের জন্য বারবার নেটিজেনদের সমালোচনার সম্মুখীন হন তিনি। তবে সেই সমস্ত সমালোচনাকে বিশেষ পাত্তা দেননা অভিনেত্রী। আবার অনেক সময় তুমুল সমালোচনার মুখে পড়ে তার যোগ্য জবাব দিয়ে দেন বলিউডের এই ঠোঁটকাটা অভিনেত্রী। যেমন এবার ভবিষ্যতে পুরোদস্তুর রাজনীতি করার ইঙ্গিত দিলেন তিনি।

শুক্রবার মুক্তি পায় তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার বায়োপিক ‘থালাইভি’। ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন কঙ্গনা। ছবির প্রচারে দিল্লিতে গিয়ে সাংবাদিকদের মুখোমুখি হন অভিনেত্রী। সেখানে রাজনীতি সংক্রান্ত প্রশ্নের উত্তরে অভিনেত্রী বলেন, “আমি জাতীয়তাবাদী এবং দেশের স্বার্থে নানা বিষয়ে কথা বলি। আর মানুষজন ভাবেন আমি রাজনৈতিক বিষয়ে কথা বলছি। রাজনীতি আমার জন্য নয়, কারণ আমি রাজনীতিবিদ নই। আমি দেশের একজন দায়িত্বশীল নাগরিক হিসেবে কথা বলি। এমন একজন নাগরিক যাকে দেশবাসী তারকা তকমা দিয়েছেন। তাই আমি দেশবাসীর অধিকারের জন্য কথা বলি।”

এরপরই আবার কঙ্গনা বলেন, “আমি রাজনীতিতে যোগ দেব কী না, সেই সিদ্ধান্ত আমার হাতে নেই। মানুষের সাপোর্ট ছাড়া আপনি পঞ্চায়েত নির্বাচনও জিততে পারবেন না। মানুষ যদি চান অথবা আমি যদি মনি করি যে আমার সেই সামর্থ্য আছে তবেই রাজনীতিতে যোগ দেওয়ার কথা ভাবব। আপাতত আমি অভিনেত্রী হিসেবেই খুশি। তবে ভবিষ্যতে যদি মানুষ আমায় চান, নির্বাচিত করেন। তাহলে সিদ্ধান্ত নেওয়া যেতেই পারে।”

এই ধরনের মন্তব্য করার পর থেকেই আবারও অভিনেত্রী তুমুল সমালোচনার সম্মুখীন হন। তার বক্তব্য শুনে নেটিজেনদের মধ্যে অনেকেই অনেক ধরনের মন্তব্য করেছেন অভিনেত্রীর উদ্দেশ্যে। তবে অভিনেত্রী প্রতিবারের মতোই এবারও বিশেষ কর্ণপাত করেননি সেই সমস্ত মন্তব্যে। কঙ্গনা রানাউত একজন প্রতিবাদী অভিনেত্রী। তিনি যেকোনো বিষয়ে মুখের উপর জবাব দিতে ভয় পাননা। এক্ষেত্রেও তিনি সাংবাদিকদের প্রশ্নের সরাসরি উত্তর দিয়েছেন।

উল্লেখ্য, তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী প্রয়াত জয়ললিতার জীবনী নিয়েই ছবি ‘থালাইভি’। তার জীবনের নানা অধ্যায় ফুটে উঠেছে এই ছবিতে, সে আঁচ ট্রেলারেই পাওয়া গিয়েছিল। প্রসঙ্গত, মাঝে শোনা গিয়েছিল ছবিটি নাকি মুক্তি পাবে ওটিটিতে। কিন্তু কঙ্গনা নিজেই ছবির ওটিটি মুক্তি চাননি। এ নিয়ে ইনস্টাগ্রামে একটি পোস্টও শেয়ার করেছিলেন তিনি। ওটিটি নয়, প্রেক্ষাগৃহই যে তার পছন্দ সে কথা সাফ জানিয়ে দিয়েছিলেন কঙ্গনা। অবশেষে কথা রেখেছেন তিনি। হলেই মুক্তি পেয়েছে ছবিটি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন