রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বিতর্কিত মন্তব্য করে ফের আলোচনায় কঙ্গনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২২, ১১:৩০ এএম

একের পর এক বিতর্কিত মন্তব্য করে খবরে থাকতে জুড়ি নেই বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের। গত কয়েক বছরে কঙ্গনা যা ইমেজ বানিয়েছেন, তাতে কঙ্গনা বিতর্ক খুঁজে বেড়ান না, বরং বিতর্ক কঙ্গনাকে ঠিক খুঁজে পেয়ে যায়। এবার ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের উপর ক্ষেপলেন কঙ্গনা রানাউত। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে অয়নকে নিয়ে লিখেছেন, ‘যারা অয়ন মুখোপাধ্যায়কে জিনিয়াস ভাবছেন তাদের জেলে ঢোকানো উচিত।’

যোগাযোগ মাধ্যমে কঙ্গনা লিখেছেন, ‘অয়ন ১২ বছর নিয়েছে একটা ছবি তৈরি করতে। প্রায় ৪০০ দিন ধরে শ্যুট করেছে এই ছবি। শুধু তাই নয় তিনি প্রায় ১৪টা ডিওপি ও ৮৫টা সহকারী পরিচালককে বদলেছেন। ৬০০ কোটি টাকা ভস্মে ঢেলেছেন’।

এখানেই থেমে যাননি কঙ্গনা। তিনি আরও লিখেছেন, ‘অয়ন মানুষের ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছে। এই ছবির নাম হওয়ার কথা ছিল জাললউদ্দিন রুমি, কিন্তু বাহুবলীর সাফল্যের পর শিবা নাম রাখে প্রধান চরিত্রে। এতটাই সুবিধাভোগী এরা। তবে অয়ন ভালোই স্ট্র্যাটেজি নিয়েছেন।’

এদিকে সম্প্রতি প্রকাশ্যে এসেছে কঙ্গনা রানাউতের নতুন সিনেমা ‘ইমারজেন্সি’র টিজার। ‘ইমারজেন্সি’র প্রথম লুক প্রকাশ্যে আসতেই ফের খবরের শিরোনামে কঙ্গনা রানাওয়াত। টিজারেই কঙ্গনাকে ইন্দিরা লুকে দেখে আল্পুত পুরো বলিউড। মাথায় কাঁচা-পাকা চুল, সামান্য মেকআপে ইন্দিরা গান্ধীর লুক কঙ্গনা সবার নজর কেড়ে নিয়েছেন।

তবে কঙ্গনাকে ইন্দিরা লুকে দেখে অনেকে প্রশংসা করলেও, কঙ্গনার ওপর ক্ষেপে গিয়েছে কংগ্রেসের একাংশ। মুম্বাইয়ের এক সংবাদ মাধ্যম থেকে পাওয়া খবর অনুযায়ী, কঙ্গনাকে ইন্দিরার লুকে দেখে মোটেই খুশি নন কংগ্রেস দল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন