বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বলিউডের পরিচালকদের ‘বোবা’ বলে কটাক্ষ কঙ্গনার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২১, ৪:৩৩ পিএম | আপডেট : ৫:৩৯ পিএম, ২ অক্টোবর, ২০২১

ভারতে এই মুহুর্তে করোনার সংক্রমণ একটু কমেছে। তাই নানা বিধিনিষেধ ধীরে ধীরে শিথিল হচ্ছে। শুরু হয়েছে শুটিং কাজ। খুলেছে সিনেমা হলও। আর তাতেই একেবারে প্রাণ ফিরে পেয়েছে অভিনেতা-অভিনেত্রী থেকে পরিচালক, শিল্পী, কলাকুশলীরা। বলিউড চলচ্চিত্র নির্মাতারাও একেবারে কোমর বেঁধে নেমে পড়েছে। তাদের মুক্তির অপেক্ষায় থাকা ছবির জন্য মুক্তির তারিখ ঘোষণাও করছেন। আর তা নিয়েই অভিনেত্রী কঙ্গনা রানাউতও ফের নিজের মন্তব্য প্রকাশ করে বিতর্কে সামিল হয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় একটি মিম পোস্ট করে ব্যাক টু ব্যাক ছবি মুক্তির তারিখ ঘোষণার বিষয়ে তার প্রতিক্রিয়া জানিয়েছেন। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে কঙ্গনা যে মিমের ছবি শেয়ার করেছেন, সেই ছবিতে দেখা যাচ্ছে অনেক লোকজন একটি ভিড় ট্রেনে ওঠার চেষ্টা করছে। সেখানে একদমই জায়গা নেই। আর এভাবেই তিনি বলিউডের বর্তমান অবস্থার কথা বোঝানোর চেষ্টা করেছেন একপ্রকার কটাক্ষের সুরে।

এই পোস্টে কঙ্গনা লিখেছেন, “বোবা বলিউডবাসীরা কয়েক মাস ধরে ঘুমিয়ে আছে এখন হঠাৎ করে মুক্তির তারিখ ঘোষণা করছে যেন মানুষের কাছে তাদের চটকদার চলচ্চিত্র দেখার চেয়ে ভালো কিছু নেই।” কঙ্গনা যে মিম শেয়ার করেছেন তার ক্যাপশন ছিল, “বলিউড আজ মুক্তির তারিখ ঘোষণা করছে …”।

উল্লেখ্য, গত কয়েকদিন ধরে, বেশ কয়েকটি বড় চলচ্চিত্র এবং তাদের নির্মাতারা ২০২২ সালের শেষ পর্যন্ত মুক্তির তারিখ ঠিক করে ফেলেছে। ৮৩ থেকে সূর্যবংশী, গণপথ, পাঠান, টাইগার থ্রি..... । সালমান খান, শাহরুখ খান, রণবীর সিং থেকে রণবীর কাপুর মুক্তির তালিকায় কার নাম নেই? গত কয়েক মাসে মুক্তির অপেক্ষায় থাকা প্রতিটি ছবি যেন মুক্তির তারিখে খুঁজে পেয়েছে।

এদিকে দিন কয়েক আগে সেপ্টেম্বর মাসেই মুক্তি পেয়েছে কঙ্গনা অভিনীত ‘থালাইভি’। করোনা আবহে প্রেক্ষাগৃহের ওপর কড়াকড়ি থাকায় ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে সেই ছবি। যাতে কিনা খুব একটা অর্থ লাভ করতে পারেননি কঙ্গনা। এ ছাড়াও কঙ্গনাকে শীঘ্রই দেখা যাবে ধকড় এবং তেজস -এ। তিনি তার প্রযোজনায় টিকু ওয়েডস শেরুতেও কাজ শুরু করেছেন। যার প্রধান চরিত্রে নওয়াজউদ্দিন সিদ্দিকী অভিনয় করছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন