মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

চতুর্থবার ভারতের জাতীয় পুরস্কার জিতলেন কঙ্গনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২১, ৫:৫৮ পিএম

দিল্লির বিজ্ঞানভবনে ভারতের ৬৭তম ন্যাশনাল ফিল্ম অ্যাওয়ার্ডসের আয়োজন করা হয় সোমবার। এদিন ‘মণিকর্নিকা’ ও ‘পঙ্গা’ ছবিতে অভিনয়ের জন্য সেরা অভিনেত্রী হিসেবে জাতীয় পুরস্কার পেলেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। এই নিয়ে চতুর্থবারের জন্য জাতীয় পুরস্কার পেলেন তিনি। অভিনেত্রী হাতে পুরস্কার তুলে দেন ভারতের ভাইস প্রেসিডেন্ট বেঙ্কাইয়া নাইডু।

এদিন অনুষ্ঠানে ট্রাডিশনাল পোশাক শাড়িতে দেখা গেছে অভিনেত্রীকে। এর আগে ‘ফ্যাশন’, ‘তনু ওয়েডস মনু রিটার্ন’ ও ‘কুইন’র জন্য জাতীয় পুরষ্কার পেয়েছিলেন তিনি।

এই অনুষ্ঠানের মাধ্যমে এদিন দাদাসাহেব ফালকে সম্মানে ভূষিত করা হল দক্ষিণী সুপারস্টার রজনীকান্তকে। তার হাতেও পুরস্কার তুলে দেন ভারতের ভাইস প্রেসিডেন্ট বেঙ্কাইয়া নাইডু। এদিন রজনীকান্তের সঙ্গে উপস্থিত ছিলেন স্ত্রী লতা ও জামাই ধনুশ।

অন্যদিকে, সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন দু’জন। ‘ভোঁসলে’ ছবিতে অভিনয়ের জন্য মনোজ বাজপেয়ী এবং তামিল ছবি ‘অসুরণ’- এ অভিনয়ের জন্য ধনুশ। পাশাপাশি সেরা বাংলা ছবির সম্মান পেয়েছে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অভিনীত ‘গুমনামী’। সেরা মৌলিক চিত্রনাট্য এবং সেরা সঙ্গীত পরিচালনার জন্য সম্মান আদায় করে নিয়েছে কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত ‘জ্যেষ্ঠপুত্র’।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন