বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮, ২০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

উদয়ের সঙ্গে প্রেমের কথা স্বীকার করলেন নার্গিস

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২১, ৪:১০ পিএম

বলিউডের ব্যর্থ তারকাদের তালিকায় অন্যতম নাম অভিনেতা উদয় চোপড়া। নেপোটিজমকে মিথ্যে প্রমাণ করে বলিউড থেকে এক রকম হারিয়েই গিয়েছেন যশ চোপড়ার ছেলে। বাবা ইন্ডাস্ট্রির হেভিওয়েট তারকা হলেও পাত্তা পাননি উদয়। কিন্তু এই ব্যর্থ অভিনেতার সঙ্গেই দীর্ঘ পাঁচ বছর ধরে সম্পর্কে ছিলেন অভিনেত্রী নার্গিস ফাকরি। উদয়ের সঙ্গে নার্গিসের সম্পর্কের কথা বলিউডে কানাঘুষো শোনা গেলেও, কখনো স্বীকার করেননি কেউ। অবশেষে এক সাক্ষাৎকারে সেই প্রেমের কথা অকপটে স্বীকার করেছেন নার্গিস।

সাক্ষাৎকারে নার্গিস বলেন, ‘আমি দুঃখিত বোধ করি। দীর্ঘ পাঁচবছর উদয়ের সঙ্গে প্রেম করেছি। ওর মত মানুষ ভারতে খুব কমই আছে। কিন্তু বরাবরই এই সম্পর্ক নিয়ে মিডিয়ার সামনে মুখ খুলিনি, উদয় চাইত না। আর আমিও সেটাকে গুরুত্ব দিতাম। কিন্তু আমাদের বিচ্ছেদ নিয়ে নানা ঘটনা ও মিথ্যা প্রচার করা হয়েছে। আমি কোনওদিন বলতে পারলাম না উদয় কত ভালো মানুষ।’

নার্গিস কিছুদিন আগেই জানিয়েছিলেন, ‘উদয়ের সঙ্গে কোনও সম্পর্ক ছিল না আমার। কিন্তু ও আমার খুব ভালো বন্ধু। ভারতে হাতেগোনা কয়েকজন বন্ধুর মধ্যে একজন।’

আপাতত নিউইয়র্কে রয়েছেন নার্গিস। জাস্টিস সান্টোস নামে এক ব্যক্তির সঙ্গে প্রেম করছেন নার্গিস। তার ভারত ছাড়ার কারণ উদয় নয় বলেই জানান নার্গিসের মুখপাত্র। তিনি জানিয়েছেন, ‘কাজের চাপ আপাতত কিছুদিনের জন্য নিউইয়র্কে থাকবেন নার্গিস। তার শারীরিক অসুস্থতার জন্য এই বিশ্রাম নিয়েছেন।’ যদিও সূত্রের খবর, উদয়ের সঙ্গে ব্রেকআপের পর আর ভারতে থাকতে চাননি নার্গিস।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Dadhack ১৩ সেপ্টেম্বর, ২০২১, ৫:০০ পিএম says : 0
We are no interested to have this type of indecent things in our newspaper because it spread lewdness in our societies, it encourage people involve fornication and Adultery.
Total Reply(0)
rassel ১৩ সেপ্টেম্বর, ২০২১, ৭:০১ পিএম says : 0
faltu news
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন