মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০ কার্তিক ১৪২৮, ১৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

রোশনের থেকে মোটা অংকের টাকাও দাবি করলেন শ্রাবন্তী!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২১, ১০:১৩ এএম

আলাদা থাকার এক বছরের মাথাতেই তৃতীয় স্বামী রোশন সিংকে বিবাহ বিচ্ছেদ মামলার নোটিস পাঠালেন শ্রাবন্তী চট্টোপাধ‍্যায়। তৃতীয় স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন শ্রাবন্তী। গত বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) আলিপুর আদালতে রোশন সিংয়ের সঙ্গে বিবাহ বিচ্ছেদের মামলা করেছেন অভিনেত্রী। রোশনের সঙ্গে নূন‍্যতম সম্পর্কটুকুও আর রাখতে আগ্রহী নন তিনি। তবে এখানেই কাহিনীর শেষ নয়। এবার যে তথ্য সামনে আসছে তা চমকে দেওয়ার মতো।

রোশনের আইনজীবী ভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, শ্রাবন্তী রোশনের কাছ থেকে বিবাহ বিচ্ছেদ চেয়েছেন। এর থেকে বেশি আর কিছু বলতে চাননি তিনি। কিন্তু শোনা যাচ্ছে, শুধুই বিয়ে ভাঙতে চেয়ে ক্ষান্ত হননি অভিনেত্রী। রোশনের থেকে খোরপোশ বাবদ টাকাও চেয়েছেন তিনি।

গত বছর থেকেই আলাদা থাকতে শুরু করেছিলেন রোশন শ্রাবন্তী। সোশ্যাল মিডিয়ায় একে অপরকে আনফলোও করে দেন দুজনে। যদিও হঠাৎ এই দূরত্বের কারণ এখনো কেউই জানাননি স্পষ্ট করে। অভিনেত্রী মুভ অন করলেও রোশন কিন্তু ছাড়তে চান না স্ত্রীকে। এখনো শ্রাবন্তীর সঙ্গেই সংসার করতে চান তিনি।

জুন মাসে শ্রাবন্তীর সঙ্গে ফের সংসার করতে চেয়ে আদালতের দ্বারস্থ হন রোশন সিং, তবে ততদিনে ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে নতুন সম্পর্কে জড়িয়েছেন শ্রাবন্তী। এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রোশন জানান, ‘আমি তো বিয়ে করিনি এক বছরের জন্য, আমার তো এমন ভাবনা নয়, যে আমি বিয়ে করে ছেড়ে দেব। ও না বুঝুক, আমাকে বুঝতে হবে’। ক্ষোভ উগরে দিয়ে রোশন বলেছিলেন, ‘কী বলব! ওর পরিবার ওই ছেলেটার (অভিরূপ) সঙ্গে পার্টি করছে, সেই ছবি প্রকাশিত হচ্ছে। একজন আইনত বিবাহিত মেয়ে.. আমি জানি না কীভাবে ওর বাবা-মা, দিদি ওর ভুলে সঙ্গ দিচ্ছে আমি সত্যি বুঝতে পারছি না’।

শ্রাবন্তী এবার বিবাহ বিচ্ছেদের মামলা করে বুঝিয়ে দিয়েছেন, রোশন চাইলেও তিনি আর এই সম্পর্ক রাখতে চাইছেন না। এরপরেই নেটনাগরিকদের প্রশ্ন তবে কি এবার চতুর্থ বিয়ের পরিকল্পনা করছেন শ্রাবন্তী? এর আগে রোশন বলেছিলেন, “আমি চাই শ্রাবন্তী খুশি থাকুক। আমাদের সম্পর্কের জন‍্য ওকে কেউ কটূক্তি করুক, অশ্লীল কথা বলুক তা আমি কখনোই চাইনি।”

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন