শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ গেল চারজনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২১, ৬:৪৩ পিএম

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ হারিয়েছেন চারজন। তাদের মধ্যে তেজগাঁওয়ের বিজয় সরণিতে বাসের ধাক্কায় হালিমা বেগম নামে এক নারী নিহত হয়েছেন। শনিবার (০৯ অক্টোবর) ভোরের দিকে কলমিলতা মার্কেট কাঁচাবাজারের সামনে এ দুর্ঘটনা ঘটে।

আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে ২০৪ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৮টার দিকে মারা যান তিনি।

নিহত হালিমার ভাই মুসা খান বলেন, আমার বোন গতকাল শুক্রবার বাসা থেকে বের হন। পরে আর বাসায় না ফিরলে খবর পাই, আমার বোন তেজগাঁও এলাকায় সড়ক দুর্ঘটনায় আহত হয়ে ঢামেক হাসপাতালে ভর্তি। সকালে হাসপাতালে এসে দেখতে পাই চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন।

তিনি জানান, নিহত হালিমা বেগম পটুয়াখালী সদর উপজেলার বদরী গ্রামের হারুন মুহুরির স্ত্রী। বর্তমানে তিনি উত্তর গোড়ান এলাকায় মেয়ের বাসায় থাকতেন।

এছাড়া শাহজাহানপুর থানাধীন উত্তর শাহজাহানপুর আমতলা মসজিদ সংলগ্ন একটি বাসায় মায়ের ওপর অভিমান করে অর্পা হাসান নামে এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। শনিবার (৯ অক্টোবর) বেলা সাড়ে ১২টার দিকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন ।

নিহত অর্পার মা রুপা বেগম বলেন, আমার মেয়ে তেজগাঁও ন্যাশনাল পলিটেকনিক্যাল কলেজে পড়াশোনা করতো। রাত জেগে মোবাইলে কথা বলায় আমি তাকে বলি, এত রাত পর্যন্ত জেগে আছো কেন, মোবাইল বন্ধ করে ঘুমাতে যাও। পরে এসে দেখি, সে না ঘুমিয়ে মোবাইল নিয়ে জেগে আছে। এই নিয়ে তাকে বকাঝকা করে আমি আমার রুমে ঘুমাতে যাই। পরে অনেক ডাকাডাকি করলেও দরজা না খুললে ভেতরে গিয়ে দেখি, সে সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ঝুলে রয়েছে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, কি কারণে আমার মেয়ে গলায় ফাঁস দিয়েছে সে বিষয়ে কিছু বলতে পারবো না। নিহত অর্পা কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার পায়েরখোলা গ্রামের মো. হাসান ইমামের মেয়ে।

এদিকে, যাত্রাবাড়ী এলাকায় প্রাইভেটকারের ধাক্কায় স্বপন নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। গতকাল শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে এই দুর্ঘটনা ঘটে। যাত্রাবাড়ী থানার এসআই আব্দুল খালেক বলেন, যাত্রাবাড়ীর হাশেম রোড এলাকায় রাস্তা দিয়ে হাঁটার সময় পেছন থেকে একটি প্রাইভেটকার হঠাৎ তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ওই বৃদ্ধ মারা যান। পরে আইনি প্রক্রিয়া শেষে লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, প্রাইভেটকারটি আমরা ধরতে পারিনি। দুর্ঘটনার পর সেটি দ্রæত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। নিহত স্বপন রাজধানীর কদমতলীর বি-বøক এলাকায় থাকতেন।

এছাড়া দারুস সালাম থানাধীন গাবতলীতে রাস্তা পার হওয়ার সময় গাড়ির ধাক্কায় শাহাদাত হোসেন নামে এক নির্মাণশ্রমিক নিহত হয়েছেন। শুক্রবার রাত সাড়ে ১২টরে দিকে এ দুর্ঘটনা ঘটে।

দারুস সালাম থানার এসআই মো. বায়েজিদ মোল্লা বলেন, আমরা খবর পাই রাত সাড়ে ১২টার দিকে গাবতলী এলাকায় রাস্তা পার হওয়ার সময় দ্রæতগামী গাড়ির ধাক্কায় ঘটনাস্থলেই এক তরুণ নিহত হয়েছেন। পরে তার লাশ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। এ ঘটনায় জড়িত গাড়ি এবং গাড়িচালককে এখনো শনাক্ত করা যায়নি। তবে শনাক্তের চেষ্টা চলছে।

তিনি আরও জানান, নিহত শাহাদাত হোসেন গাইবান্ধা জেলার রইস উদ্দিনের ছেলে। তিনি রাজধানীতে নির্মাণাধীন ভবনে কাজ করতেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন