রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

শাহরুখের ম্যানেজার পূজা দাদলানিকেও জিজ্ঞাসাবাদ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২১, ৫:২৬ পিএম

মাদককান্ডে এবার শাহরুখ খানের ম্যানেজার পূজা দাদলানিকে জিজ্ঞাসাবাদ এনসিবির। এর আগে শাহরুখের বাড়ি মান্নাত-এ গিয়ে পূজাকে নোটিস দেন এনসিবি অফিসাররা। জিজ্ঞাসাবাদের জন্য শনিবার সকালেই এনসিবির দফতরে পৌঁছান পূজা। এর আগে শাহরুখের গাড়িচালকদের মধ্যে একজনকে জিজ্ঞাসাবাদ করা হয়।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, নোটিসে আরিয়ান খান সম্পর্কে বেশ কিছু তথ্য চাওয়া হয়। যেখানে রয়েছে আরিয়ানের অতীত চিকিৎসার নথি, তার শিক্ষাগত যোগ্যতার নথি। এই সকল বিষয়ে যাচাই করতে পূজাকে তলব করে এনসিবি। আরিয়ানের ঘনিষ্ঠ কোনও ব্যক্তি তাকে মাদক সরবরাহ করতেন কি না, তারই অনুসন্ধান করছেন গোয়েন্দারা।

অন্যদিকে, গতকাল (২২ অক্টোবর) চাঙ্কি পান্ডের কন্যা অভিনেত্রী অনন্যা পান্ডেকে দ্বিতীয়বার জিজ্ঞাসাবাদ করেন এনসিবি অফিসাররা। জানা যায়, সকাল ১১টার বদলে অনন্যা দুপুর ২টায় পৌঁছনোয় তাকে ধমক দেন এনসিবির জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে। প্রথম দিনও দুপুর ২টার পরিবর্তে বিকেল ৪টায় এনসিবি দফতরে পৌঁছান অনন্যা।

অনন্যাকে সমীর ওয়াংখেড়ে বলেন, ‘আপনাকে ১১ টার সময় ডাকা হয়েছিল। আর আপনি এসেছেন এখন। অফিসাররা তো আপনার অপেক্ষায় বসে থাকতে পারেননি। এটা আপনার কোনও প্রোডাকশন হাউস নয়, এটা কেন্দ্রীয় সংস্থার অফিস। যখন ডাকা হবে, তখন পৌঁছবেন।’

উল্লেখ্য, মাদক মামলায় অনন্যাকে আরিয়ান খানের সঙ্গে তার চ্যাট সম্পর্কে জিজ্ঞাসাবাদের জন্য তলব করে এনসিবি। গত বৃহস্পতিবার প্রথমে অনন্যা পান্ডের বাড়িতে তল্লাশি, পরে তাকে দফতরে ডেকে ২ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করেন এনসিবি-র আধিকারিকরা। এনসিবি সূত্রে দাবি, সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন অনন্যা পান্ডে। তবে ফের আগামী সোমবার সকাল ১১ টায় এনসিবি অফিসে মাদক কান্ডে তৃতীয় রাউন্ডের জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছে অনন্যাকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন