শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

মুসলিমদের টিকা নিতে উৎসাহী করতে নেওয়া হবে সালমানের সাহায্য

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২১, ১২:৩৭ পিএম

প্রায় দুই বছর ধরে করোনা সঙ্গে লড়াই করছে গোটা বিশ্ব। করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে টিকার কোনো বিকল্প নাই। তাই ভারতে গণটিকা দেওয়া শুরু হয়েছে অনেক আগে থেকেই। তবে ভারতের মহারাষ্ট্রে মুসলিমদের একাংশের মধ্যে করোনা টিকা নেওয়ার অনীহা রয়েছে বলে জানিয়েছেন রাজ্যটির স্বাস্থ্যমন্ত্রী রাজেশ তোপে। এ জন্য মুসলিমদের টিকা নিতে উৎসাহী করতে বলিউডের মুসলিম অভিনেতা সালমান খানের সাহায্য নেওয়ার কথা জানিয়েছেন তিনি।

তিনি বলেন, ‘মুসলিম-প্রাধান্য রয়েছে সে সকল এলাকায় সেখানে টিকা নেওয়ার ক্ষেত্রে অনেকেই দ্বিধাগ্রস্ত। তাই আমরা ঠিক করেছি সালমান খান এবং অন্যান্য ধর্মীয় নেতাদের মাধ্যমে তাদের সিদ্ধান্তে বদল আনবার চেষ্টা করা হবে। চলচ্চিত্র অভিনেতা এবং ধর্মগুরুদের কথা সাধারণত মানুষ সহজেই শোনেন।’

তিনি আরও জানান, এখনও পর্যন্ত মহারাষ্ট্রের ১০ দশমিক ২৫ কোটি কোভিড টিকার ডোজ দেওয়া হয়েছে। করোনার প্রভাব এখন অনেকটাই নিয়ন্ত্রণে, তবে সকলে যেন করোনা সংক্রান্ত বিধিনিষেধ মেনে চলেন, সেজন্য আহ্বান জানিয়েছেন তিনি।

উল্লেখ্য, ভারতে যেসব রাজ্যে করোনার প্রকোপ সবচেয়ে বেশি ছিল, তার মধ্যে মহারাষ্ট্র সবার ওপরে রয়েছে। মহারাষ্ট্রে এখন পর্যন্ত মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬৬ লাখ ২৫ হাজার ৮২৭ জনে। আর রাজ্যটিতে মারা গেছেন মোট ১ লাখ ৪০ হাজার ৬৩৬ জন।

এদিকে আপাতত, নিজের আগামী সিনেমা ‘অন্তিম’-এর প্রমোশনে ব্যস্ত রয়েছেন সালমান। এই সিনেমাতে সালমানের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে তার ভগ্নীপতি আয়ূশ শর্মাকে। এছাড়াও, রিয়্যালিটি শো ‘বিগ বস’ নিয়েও ব্যস্ত রয়েছেন ভাইজান। মহারাষ্ট্র সরকারের এই প্রস্তাব নিয়ে কোনও মন্তব্য পাওয়া যায়নি সালমানের পক্ষ থেকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
shanto ১৯ নভেম্বর, ২০২১, ১২:৫৯ পিএম says : 0
ফটকা মিথ্যুক ভন্ড সালমান খান এখন পিচাশদের পিচাসি এজেন্ডা বাস্তবায়নের উদ্দেশ্যে কাজ করছে
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন