শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

এবার ১০ কোটি টাকার বিজ্ঞাপনের প্রস্তাব ফেরালেন যশ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ মে, ২০২২, ১০:৪২ এএম

বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত তারকা কন্নড় অভিনেতা যশ। তার অভিনীত সিনেমা ‘কেজিএফ চ্যাপ্টার টু’ মুক্তি পেয়েছে গত ১৪ এপ্রিল। প্রথম দিনেই (১৪ এপ্রিল) ভারতে রেকর্ড পরিমাণ ব্যবসা করেছে সিনেমাটি। সেই ধারা বিদ্যমান। একের পর এক রেকর্ড ভাঙছে সিনেমাটি। ইতোমধ্যেই বিশ্বব্যাপী ৭৮০ কোটি রুপির বেশি আয় করে ফেলেছে সিনেমাটি। তাই ভারতজুড়ে বিপুল ভক্ত তৈরি হয়েছে যশের।

অভিনেতার এই জনপ্রিয়তাকে কাজে লাগাতে চাইছে বিভিন্ন প্রতিষ্ঠান। তার কাছে আসছে বিভিন্ন পণ্যের প্রচারণার প্রস্তাব। কিন্তু টাকার জন্য নিজের আদর্শ বিকিয়ে দিতে নারাজ যশ। তাই ফিরিয়ে দিলেন কয়েক কোটি টাকার একটি বিজ্ঞাপন।

সম্প্রতি একটি পানমশলার কোম্পানি যশকে প্রস্তাব দেয়। বিনিময়ে ১০ কোটি রুপির বেশি অংক দিতে রাজি ছিল তারা। কিন্তু যশ প্রস্তাবটি ফিরিয়ে দেন। অভিনেতার বিজ্ঞাপনী চুক্তির দায়িত্বে থাকা সংস্থা খবরটি নিশ্চিত করেছে। একটি বিবৃতির মাধ্যমে জানানো হয়, যশ এই মুহূর্তে খুব ভালোভাবে খেয়াল রাখছেন, যাতে কোনো বিজ্ঞাপনের মাধ্যমে সমাজে ভুল বার্তা না যায়। এটা মাথায় রেখেই তিনি বিজ্ঞাপনে যুক্ত হচ্ছেন।

এরআগে সম্প্রতি পানমশলার বিজ্ঞাপনে মডেল হওয়ার কারণে তোপের মুখে পড়েন বলিউড তারকা অক্ষয় কুমার। তুমুল সমালোচনার মধ্যে অভিনেতা ক্ষমা চেয়ে ওই বিজ্ঞাপন থেকে নিজেকে সরিয়ে নেন। এবার যশও সেই তালিকায় যুক্ত হলেন।

এছাড়া কিছুদিন আগে তেলেগু সুপারস্টার আল্লু অর্জুনও একই কাজ করেছেন। একটি তামাকজাত কোম্পানির কয়েক কোটি রুপির বিজ্ঞাপনী প্রস্তাব ফিরিয়ে দেন তিনি। তারও আগে দক্ষিণী সিনেমার জনপ্রিয় নায়িকা সাই পল্লবী ফিরিয়েছেন ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপন। যা ভক্তদের মাঝে ইতিবাচক আলোড়ন তৈরি করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Md Noman ২ মে, ২০২২, ৬:০২ পিএম says : 0
তো আমরা কি করতাম
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন