বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সোনারগাঁওয়ে শিশু হত্যায় ২ আসামীকে গ্রেফতার করেছে র‍্যাব ১১

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০২২, ৫:০৩ পিএম

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে শিশু শিক্ষার্থী হুমায়রা আক্তার (৮) হত্যাকাণ্ডের ঘটনায় দুই আসামিকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন। সোমবার মুন্সিগঞ্জ থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন র‍্যাব ১১ এর সিপিসি ১ এর কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার একেএম মুনিরুল আলম।

গ্রেপ্তার দুই আসামি হলেন- সেলিম ওরফে উদয় ও শুক্কুর আলী। এর আগে বৃহস্পতিবার ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার হুমায়রার ভাবি বৈশাখী আক্তার ও বৈশাখীর মা মনোয়ারা বেগমকে মামলা দায়েরের পর আদালতে পাঠিয়েছে সোনারগাঁও থানা পুলিশ।

জানা যায়, উপজেলার পিরোজপুর ইউনিয়নের মৃধাকান্দি গ্রামের দুলাল মিয়ার মেয়ে ও নাগেরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী হুমায়রা গত ২৬ জুলাই মঙ্গলবার সকাল ১১ টা থেকে নিখোঁজ ছিল। বিভিন্ন স্থানে খোঁজ করে সন্ধান না পেয়ে তার বাবা ওইদিন সন্ধ্যায় সোনারগাঁ থানায় সাধারণ ডায়রি করেন। গত ২৮ জুলাই বৃহস্পতিবার সকালে উপজেলার পিরোজপুর ইউনিয়নের নয়াগাঁও এলাকায় একটি কাঠ বাগানে মাটি চাপা দেওয়া অবস্থায় একটি শিশুর মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়৷ পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হুমায়রার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠায়। এ ঘটনায় গত ২৯ জুলাই নিহতের মা সেতেরা বেগম বাদী হয়ে সোনারগাঁও থানায় মামলা দায়ের করেন। মামলায় ৬ জনের নাম উল্লেখসহ ৫-৬জন অজ্ঞাত আসামি করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন