বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৬ আষাঢ় ১৪৩১, ১৩ যিলহজ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

র‍্যাশফোর্ডের মাইলফলক গোলে ইউনাইটেডের জয়

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২২, ৯:১০ এএম

ইংলিশ প্রিমিয়ার লিগে জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।গতকাল ওয়েস্ট হ্যামকে ১-০ গোলে হারিয়ে লিগে মূল্যবান তিন পয়েন্ট তুলে নেয় ইংলিশ জায়ান্ট ক্লাবটি।রেড ডেভিলসদের জয়সূচক গোলটি আসে র‍্যাশফোর্ডের পা থেকে।ইউনাইটেডের জার্সি গায়ে এটি ছিল এই ইংলিশ ফরোয়ার্ডের ১০০ তম গোল।

ওল্ড ট্র্যাফোর্ডে অনুষ্ঠিত এ ম্যাচে এন্টোনি ইনজুরির কারণে বাদ পড়ায় রোনালদোকে শুরু থেকে মূল একাদশে রেখেছিলেন ইউনাইটেড কোচ এরিক টেন হেগ।তবে পর্তুগিজ তারকা ম্যাচে খুব একটা সুবিধা করতে পারেন নি। এদিন অবশ্য র‍্যাশফোর্ডেই সব আলো কেড়ে নিয়েছিলেন।

ম্যাচের ৩৮ তম মিনিটে কার্ল এরিকসনের ফার পোস্টে বাড়ি দেওয়া ক্রসে লাফিয়ে ওঠে দারুণ এক হেডে ওয়েস্ট হ্যামের জালে বল পাঠান এই তারকা ফুটবলার।২২ তম খেলোয়াড় হিসেবে ইউনাইটেডের জার্সি গায়ে শততম গোলের মাইলফলক ছুঁলেন র‍্যাশফোর্ড,এই এলিট লিস্টে আছেন রোনালদোও।

১০ নভেম্বর ইংল্যান্ডের ফুটবল বিশ্বকাপ দল ঘোষণা করতে পারেন সাউথগেট।তাই মাইলফলক গোলটি অর্জনে সবচেয়ে ভালো সময়ই যে বেছে নিয়েছেন এই ফরোয়ার্ড সেটি নিশ্চিতভাবেই বলা যায়।

প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে থেকে শেষ করা ইউনাইটেড দ্বিতীয়ার্ধে আর ব্যবধান বাড়াতে পারেনি।ওয়েস্ট হ্যামও পারেনি গোল শোধ করতে।ম্যান ইউ গোলরক্ষক ডেভিড ডি গিয়া ম্যাচ জুড়ে বেশ কয়েকটি দুর্দান্ত সেভ না করলে সেটি অবশ্য তারা পেয়েও যেতে পারত।

এই জয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে টানা ৮ ম্যাচ অপরাজিত রইল রেড ডেভিলসরা।১২ ম্যাচে ৭ জয় ও ২ ড্র থেকে ২৩ পয়েন্ট তুলে নিয়ে পয়েন্ট তালিকার পঞ্চম স্থানে উঠে এসেছে এরিক টেন হেগের দল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন